শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে ২য় বারের মতো কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরণ

ডেস্ক রিপোর্ট | মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ | পড়া হয়েছে 389 বার

নবীনগরে ২য় বারের মতো কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে করোনা ভাইরাস প্রতিরোধে “মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য ” এই স্লোগানে নবীনগর মানবসেবা সামাজিক সংগঠনের উদ্যোগে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

সোমবার বিকেলে ২য় দফায় নবীনগরে পৌরসভায় ২নং, ৩নং ও ৪নং ওয়ার্ডে নিত্য প্রয়োজনীয় দ্রব্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়, আগের দিনের মত সংগঠনের সদস্যরা পৌর এলাকার বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে গরীব অসহায়দের মাঝে এই সামগ্রী বিতরণ করা হয়।


এসময় উপস্থিতি ছিল, সংগঠনের উপদেষ্টা, সিটিভির সিইও মো. সাইফুল ইসলাম রবিন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সম্পাদক- আবু কাউছার, সংগঠনের সভাপতি, আরিফুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক মাহবুব আলম, অন্যরা হলেন, আমিন খান অন্তর, মাহমুদুর রুবেল, ইমরান, আরিয়ান শান্ত, ইউসুফ, জাহিদ, হৃদয়, সমির, অনিক, রাকিব, বায়জিদ ও মনির প্রমুখ।

সংগঠনটির এই কার্যক্রমের সাথে আর্থিক সহযোগিতায় এগিয়ে আসেন, নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. দেলোয়ার হোসেন, ইঞ্জি.বোরহান উদ্দিন, বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক আশরাফুল আলম জনি, পৌর কর্মকর্তা মোক্তার হোসেন শিশু, প্রবাসী মো. শাহালম ও মো. রাজিব।

যারা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের প্রতি কৃজ্ঞত জানিয়ে, সংগঠনের উপদেষ্টা বলেন, করোনা পরিস্থিতি যতদিন থাকবে আমাদের কার্যক্রম ততদিন অবহ্যত থাকবে।

সংগঠনের সভাপতি আরিফুল ইসলাম রুবেল বলেন, করোনা মোকাবেলায় সমাজের বিত্তবান,ধনবীর যারা আছেন তারা যেন সমাজের ছিন্নমূল মানুষের পাশে এসো দাড়ায়, কেউ যদি আমাদের মাধ্যমে সংযুক্ত হয়ে সাহায্য করতে চান, আমরা দায়িত্ব নিয়ে অসহায় মানুষ গুলোর মাঝে বিতরণে কাজ করে যাব।

উক্ত সংগঠনটি ইতোমধ্যে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় ও নিম্ন আয়ের ২০০টি পরিবারের মাঝে সংগঠনের পক্ষ থেকে এই মানবিক সহায়তা বিতরণ করেছে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26147 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১