শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে ৫ মাসে ২ শিশু নিখোঁজ – খোঁজ মেলেনি কারো

ডেস্ক রিপোর্ট | রবিবার, ০৬ সেপ্টেম্বর ২০২০ | পড়া হয়েছে 320 বার

নবীনগরে ৫ মাসে ২ শিশু নিখোঁজ – খোঁজ মেলেনি কারো

নবীনগরে গত ৫ মাসে ২ শিশু নিখোঁজের ঘটনায় হদিস পাওয়া যায়নি কারো। এ নিয়ে ওই ২ শিশুর পরিবারের মাঝে উদ্বেগ আর উৎকন্ঠা বিরাজ করছে। নিখোঁজের পর থেকে উভয় পরিবারের সকল সদস্যদের নির্ঘুম রাত কাটছে।

উপজেলার রতনপুর গ্রামের শেকের পাড়া থেকে উর্মি আক্তার সিনথিয়া নামে ৮ বছরের এক শিশু নিখোঁজ হয় গত ৫ মাস আগে। গত ৬ এপ্রিল বিকালে বাড়িতে খেলা করছিলো সে। এর পর থেকে উর্মির পরিবারের লোকজন তাকে আর খোঁজে পাচ্ছেনা। ওইদিন রাতেই উর্মির বাবা নবীনগর থানায় এ সংক্রান্ত একটি ডায়েরি করেন। পুলিশ এই পাঁচ মাসেও শিশুটির কোন হদিস বের করতে পারেনি! এ ঘটনার পর থেকে উর্মির মা বাবা দিশেহারা হয়ে মেয়ের আশায় এখনো অপেক্ষায় দিন কাটাচ্ছে। মেয়েকে না পাওয়ার শোকে আহাজারি আর আর্তনাদে বাড়ি ও গ্রামের আকাশ বাতাস ভারী হয়ে উঠেছে। শিশুটির বাবা আজাহার আহম্মেদ বলেন, গ্রামে আমার কোন শক্র নেই, গ্রামের সামাজিক কাজে সবার পাশেই থাকি। স্ত্রী সন্তান নিয়ে আমি ঢাকায় বসবাস করি। তিনি মেয়েকে খোজে পেতে লাখ টাকা পুরস্কারের ঘোষনা দেন তিনি।
তবে উর্মির বিষয়ে পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন দেখা দিয়েছে অভিভাবক মহলে।
অপরদিকে রছুল্লাবাদ ইউনিয়নের কালঘড়া গ্রামের আহসান হাবিব মাহি নামে ১৪ বছরের এক কিশোর গত ১ সেপ্টেম্বর বাড়ির পাশেই রছুল্লাবাদ বাজারে গিয়ে নিখোঁজ হন। নিখোঁজের পাঁচ দিন পার হলেও মাহির বিষয়ে এখনো কোন তথ্য পাইনি পরিবারের লোকজন। মাহির বাবা আবুল কালাম ছেলের খোঁজ না পাওয়ায় বেশ উদ্বিগ্ন হয়ে পড়েছে। ছেলেকে হারিয়ে মাহির মা সহ পরিবারের অন্য সদস্যরা দিনরাত চোখের জল ফেলছে।
তবে পৃথক দুই স্থানে দুইটি নিখোঁজের ঘটনায় স্থানীয় অভিভাবকদের বেশ ভাবাচ্ছে। তারা মনে করছেন দুইটা সুস্থ শিশু দিনেদুপুরে একেবারে হাওয়া হয়ে যাবে তাদের ভাবনায় এ বিষয়ে কোন কুল মিলাতে পারছেনা।
তবে কেউ কেউ এটাও মনে করছেন, শেষ পর্যন্ত তাদের ভাগ্য তাদের কোন অবস্থানে রেখেছে এটাও আইনপ্রয়োগকারী সংস্থার খোঁজ নেয়া দরকার। এতে করে সেসব পরিবারের উৎকন্ঠা কিছুটা হলেও লাগব হবে।


এছাড়াও গত মাসের ১১ তারিখে উপজেলার জিনদপুর ইউনিয়নের হরুয়া গ্রাম থেকে নোহা নামে ৬ বছরের এক শিশু নিখোঁজ হয়। অবশ্য পরদিন পরিবারের লোকজন নোহার হদিস পায়।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25654 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০