শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে ৭ বছরের শিশু ধর্ষণের শিকার-ধর্ষক পলাতক

ডেস্ক রিপোর্ট | বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০২০ | পড়া হয়েছে 712 বার

নবীনগরে ৭ বছরের শিশু ধর্ষণের শিকার-ধর্ষক পলাতক

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলায় সাত বছরের এক শিশু কন্যা ধর্ষণের শিকার হয়েছে। এই ঘটনায় অভিযুক্ত সাইফুল মিয়া(২০) পলাতক রয়েছেন।

অভিযুক্ত ব্যক্তি ধর্ষিতার চাচাতো ভাই (ওমান প্রবাসী) বলে জানায় শিশুটির পরিবার ও স্থানীয়রা।


এই ব্যাপারে শিবপুর ফাঁড়ীর এস,আই ইহসানুল হক বলেন গতকাল মঙ্গলবার (২১ জুলাই) দুপুর ১২টায় এঘটনা ঘটে। ওই শিশুটি নবীনগর উপজেলার নাটঘর ইউনিয়নের ভান্ডুসার গ্রামের ফজলুল হকের মেয়ে।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার ও এলাবাসীর সাথে আজ বুধবার (২২ জুলাই) বিকালে কথা বলে জানা যায়, মঙ্গলবার দুপুরে অভিযুক্ত সাইফুল বাড়ির পাশে মাছ ধরার কথা বলে ভুক্তভোগী শিশুটিকে কোলে করে পাশের একটি বাঁশঝাড়ের পাশে পাঠ খেতে নিয়ে ধর্ষণ করেন।

একপর্যায়ে প্রচুর ব্যাথা ও রক্তক্ষরণ শুরু হলে শিশুটি চিৎকার করে তখন তাকে ফেলে সাইফুল পালিয়ে যায়। বাসায় গিয়ে মায়ের কাছে পুরু ঘটনা বলে সে। তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায় পরিবারের লোকজন।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. ফাইজুর রহমান (ফায়েজ) আজ বিকালে মুঠোফোনে জানান, “ওই শিশুকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ডাক্তারি পরীক্ষা শেষে শিশুটির ধর্ষণের আলামত জানানো যাবে। তবে, বাচ্চাটার স্পর্শকাতর অংশে আঘাত পেয়েছে ও প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে শিশুটির খোঁজ নিয়েছি। শিশুটির চিকিৎসার খোঁজখবর ও আলামত সংগ্রহ করার পক্রিয়া চলমান। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করতেন অভিযান চালানো হচ্ছে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26147 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১