শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগর অনলাইন এক্টিভিস্ট ফোরামের পথচলা শুরু

ডেস্ক রিপোর্ট | সোমবার, ০৩ আগস্ট ২০২০ | পড়া হয়েছে 230 বার

নবীনগর অনলাইন এক্টিভিস্ট ফোরামের পথচলা শুরু

ঈদের আগের দিন (৩১ জুলাই) বিকেলে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে “নবীনগর অনলাইন এ্যাক্টিভিস্ট ফোরাম” (NOAF) এর কার্যালয় ও লাইব্রেরী কর্ণার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানটি শত প্রতিকুলতার মধ্য দিয়েও শেষ পর্যন্ত সুষ্ঠু, সুন্দর, নান্দনিক, চমৎকার এক আন্তরিক ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে অত্যন্ত সুশৃংখলভাবে সমাপ্ত হওয়ায়, ফোরামের সভাপতি শফিকুল ইসলাম ও সম্পাদক গৌরাঙ্গ দেবনাথ সকল প্রিয়ভাজন সদস্যবৃন্দকে অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।


সামাজিক দুরত্ব বজায় রেখে জাকজমকপুর্ণ জমকালো অনুষ্ঠানের উদ্বোধন করেন ফোরামের অন্যতম উপদেষ্টা চ্যানেল টোয়েন্টিফোর এর বার্তা সম্পাদক, আবদুল কাইয়ুম তুহিন।
আয়োজক সুত্র জানায়, সকলের সার্বিক আন্তরিক সহযোগিতা থাকায় শেষ পর্যন্ত প্রায় আড়াই ঘন্টা ধরে চলা উদ্বোধনী অনুষ্ঠানটি অত্যন্ত সফল ও সার্থক ভাবে সমাপ্ত করতে পেরেছি।
সেজন্য সবাইকে আবারও অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

উল্লেখ থাকে যে,”অনিয়ম যেখানে, প্রতিবাদ সেখানে” এই শ্লোগানকে সামনে রেখে পথ চলা নবীনগর অনলাইন এ্যাক্টিভিস্ট ফোরাম। উক্ত ফোরামের উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই বিকেল সোয়া চারটায় অানুষ্ঠানিকভাবে ফিতা কেটে ফোরামের কার্যালয় ও কার্যালয়ের ভেতরে স্থাপিত একটি লাইব্রেরী কর্ণার উদ্বোধন করেন চ্যানেল টোয়েন্টফোরের বার্তা সম্পাদক আবদুল কাইয়ুম তুহিন। এ সময় তাঁর পাশে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর মুক্তিযোদ্ধা সংসদের প্রাক্তন কমান্ডার, বিশিষ্ট মুক্তিযোদ্ধা আজহারুল ইসলাম লালু, নবীনগর প্রেসক্লাবের প্রাক্তন সাধারণ সম্পাদক ও নবীনগর মহিলা কলেজের অধ্যক্ষ কান্তি কুমার ভট্টাচার্য, দৈনিক যায়যায়দিনের ষ্টাফ রিপোর্টার, সিনিয়র সাংবাদিক মনির হোসেন ও ফোরামের (NOAF) সভাপতি সফিকুল ইসলাম শফিক।

পরে ফোরামের সভাপতির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক গৌরাঙ্গ দেবনাথ অপুর উপস্থাপনায় প্রায় সোয়া দুইঘন্টা ধরে চলা প্রাণবন্ত এক অালোচানা পর্বে ফোরামের মোট ২৭ জন সদস্য শুভেচ্ছা বক্তব্য রাখেন। প্রায় সোয়া দুই ঘন্টার এই পুরো অনুষ্ঠানটি ফোরামের সদস্য আইটি স্পেশালিস্ট, পার্থরাজ দেবের চমৎকার পরিকল্পনা ও সঞ্চালনায় ডিজিটাল ট্যাকনোলজির মাধ্যমে চারটি ক্যামেরায় ‘লাইভ’ এ (সরাসরি) প্রচার করা হয়। এসময় দেশে ও বিদেশে বসে হাজার হাজার মানুষ পুরো অনুষ্ঠানটি সরাসরি প্রত্যক্ষ করার সুযোগ পান। (লাইভে প্রচারিত অনুুুষ্ঠানটি দেখতে লিংকে ক্লিক করুন) লাইভে দেখুনhttps://www.facebook.com/484568784958836/posts/3457063744375977/

অনুষ্ঠান চলাকালে নবীনগর অনলাইন এ্যাক্টিভিস্ট ফোরামের (NOAF) উপদেষ্টা পরিষদের তিনজন অন্যতম উপদেষ্টা, দেশের জনপ্রিয় সময় টেলিভিশনের বার্তা বিভাগের প্রধান, গণমাধ্যম ব্যক্তিত্ব ও লেখক তুষার আবদুল্লাহ, প্রথম অালোর সার্কুলেশন বিভাগের ডেপুটি চিফ অরূপ কুমার ঘোষ ও প্রাক্তন ছাত্রনেতা বিশিষ্ট চিকিৎসক ডা. মিজানুর রহমান লাইভে সংযুক্ত হয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভেচ্ছা বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে নবীনগর ইয়ূথ এসোসিয়েশন, শেখ রাসেল স্মৃতি সংসদসহ বিভিন্ন পেশার প্রতিনিধিরা উপস্থিত হয়ে ফোরামের সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান।
অত্যন্ত প্রাণবন্ত উদ্বোধনী এই অনুষ্ঠানে ফোরামের ১৫১ সদস্যের মধ্যে শতাধিক সদস্য ও শুভানুধ্যায়ী স্বতস্ফুর্তভাবে অংশ নেন। অনুষ্ঠান চলাকালে কার্যালয় ও কার্যালয়ে বাইরে থাকা দীর্ঘ বারান্দায় সারিবদ্ধভাবে সুন্দর আয়োজনে বসে অনুষ্ঠানটি উপভোগ করতে দেখা যায়।


তবে প্রচন্ড গরমের কারণে অনেকে স্বশরীরে অনুষ্ঠানস্থলে এসে উপস্থিত হতে না পারলেও, অসংখ্য বিশিষ্টজন টেলিফোন করে ফোরামকে শুভেচ্ছা জানিয়েছেন।
সেজন্য সবার প্রতি ফোরামের সংশ্লিষ্টরা কৃতজ্ঞতা প্রকাশ করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25538 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০