শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

স্থানীয় সাংসদের পক্ষে

নবীনগর উপজেলায় কর্মরত ৮৮ জন স্বাস্থ্য সহকারীকে পিপিই প্রদান

ডেস্ক রিপোর্ট | শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০ | পড়া হয়েছে 881 বার

নবীনগর উপজেলায় কর্মরত ৮৮ জন স্বাস্থ্য সহকারীকে পিপিই প্রদান

নবীনগর উপজেলায় কর্মরত (পৌরসভা সহ)  ৮৮ জন স্বাস্থ্য সহকারীকে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) প্রদান করা হয়েছে। বিশ্বব্যাপী আতঙ্ক ছড়ানো নোভেল করোনাভাইরাস ছোঁয়াচে রোগ হওয়ায় চিকিৎসকদের সুরক্ষায় স্থানীয় সাংসদ এবাদুল করিম বুলবুল এমপির পক্ষে পিপিই প্রদান করা হয়।

আজ (২ এপ্রিল) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ হাবিবুর রহমান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) গুলো পৌরসভা ও উপজেলার ইউনিয়ন পর্যায়ে কর্মরত সকল স্বাস্থ্য সহকারীর মাঝে প্রদান করেন।


উল্যেখ্য, করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের সেবা প্রদানের লক্ষে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর বর্হির্বিভাগ, জরুরি বিভাগ, পুরুষ, নারী শিশু ও করোনা বিভাগে কর্তব্যরত চিকিংসকদের জন্য ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দেওয়া হয়। স্থানীয় সাংসদ এবাদুল করিম বুলবুল ও সাবেক সাংসদ ফয়জুর রহমান বাদল যৌথভাবে কয়েকশো পিপিই নবীনগরে চিকিৎসকও গণমাধ্যম  প্রদান করেন।

জানা গেছে, চলমান পরিস্থিতিতে স্বাস্থ্য সহকারীগন চরম উৎকন্ঠা ও নিরাপত্তাহীনতায় স্বাস্থ্য বিভাগীয় দায়িত্ব পালন করছেন দীর্ঘদিন যাবত। বাড়ি বাড়ি ঘুরে প্রবাসীদের খুঁজে বের করে তাদেরকে হোম কোয়ারান্টাইনে থাকার বিষয় নিশ্চিত করা সহ মা ও শিশুদের দশটি রোগের টিকাদান, স্বাস্থ্য বার্তা ও স্বাস্থ্য পরামর্শ প্রদান ও কমিউনিটি ক্লিনিকে সেবা প্রদান করতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার ঝুঁকিতে ছিলেন স্বাস্থ্য সহকারীগন।
স্বাস্থ্য সহকারীদের ঝুঁকির বিষয়টি আমলে নিয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ হাবিবুর রহমান স্থানীয় সংসদ সদস্যের দেয়া নিরাপত্তা সুরক্ষা সরঞ্জাম (পিপিই) নবীনগর পৌরসভা সহ উপজেলায় কর্মরত ৮৮জন স্বাস্থ্য সহকারীর মাঝে প্রদান করেন।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26147 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১