শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগর উপজেলা প্রেসক্লাবের নেতৃত্ব কোন্দলে ৫ মাসের মাথায় নতুন কমিটি গঠন

ডেস্ক রিপোর্ট | শনিবার, ১৪ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 185 বার

নবীনগর উপজেলা প্রেসক্লাবের নেতৃত্ব কোন্দলে ৫ মাসের মাথায় নতুন কমিটি গঠন

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা প্রেসক্লাবের চলতি কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুনভাবে দুই বছর মেয়াদী কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

আজ শনিবার দুপুরে ক্লাবের কক্ষে অনুষ্ঠিত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে নতুন কমিটিতে সভাপতি হিসাবে সঞ্জয় সাহা (আমাদের সময়) ও সাধারণ সম্পাদক পদে জহিরুল ইসলাম (আলোকিত সকাল) কে নির্বাচিত হন।


মাত্র ৫ মাসের ব্যবধানে নতুন করে কমিটি গঠন হওয়ায় এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া ছিল সুশীল মহলে।
সুত্র জানায়, নেতৃত্ব জটিলতায় পুর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। আগের ওই কমিটিতে সভাপতি ছিলেন সঞ্জয় সাহা, সম্পাদক পদে এম কে জসিম উদ্দিন নির্বাচিত ছিলেন।

নতুন এ কমিটিতে সহ-সভাপতি অধ্যক্ষ রফিকুল ইসলাম( ইনকিলাব), সহ-সাধারণ সম্পাদক খাইরুল এনাম(আজকের প্রভাত), সাংগঠনিক সম্পাদক মনির হোসেন(খবরপত্র), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আহম্মেদ রাফি(বিশ্ব মানচিত্র), অর্থ ও দপ্তর সম্পাদক খাইরুল ইসলাম(ডেসটিনি), আপ্যা: ও সাংস্কৃতিক সম্পাদক মনির হোসেন(আলোরজগত),তথ্য ও প্রযুক্তি সম্পাদক আনোয়ার হোসেন(বাংলাদেশ মিডিয়া), কার্যকরী সদস্য রেজাউল করীম বাবুল(বঙ্গবাণী), সাহেদ আহম্মেদ সৌরভ(একুশের বানী)।
সাধারণ সদস্য টিটন দাস(আজকালের খবর), খান জাহান চৌধুরী (বাংলাদেশের খবর), হেবজুল বাহার(মাতৃজগত), কাউছার আলম ভুইয়া অপু(দিন প্রতিদিন) নির্বাচিত হন।

উল্লেখ্য, সদ্য বিলুপ্ত হওয়া পুর্বের কমিটির সাধারণ সম্পাদক এম কে জসিম উদ্দিন আগেরবারের কার্যকরী কমিটির নির্বাচিত সভাপতি ছিলেন।
সংগঠনের বৃহত্তর স্বার্থে একতা ও সম্প্রীতির উজ্জ্বল নিদর্শন স্থাপন করতে চলতি বছরের ২১ জুন উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতিকে কার্যকরী কমিটিতে ফিরিয়ে আনতে তিনি সভাপতির দায়িত্ব পালন করেও পরবর্তী কার্যকরী কমিটির নির্বাচনে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচন করেন।

এছাড়াও উক্ত ক্লাবের কোন্দলের কারনে অনেকেই ক্লাব থেকে অব্যাহতি নেন। এ বিষয়ে উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি এমকে জসিম উদ্দিন ফেসবুকের একটি পোস্টে উল্লেখ করেন।

সাংবাদিক নেতা এম কে জসিম উদ্দিন পোস্টে উল্লেখ করেন এর আগে উক্ত ক্লাবের ৮ সদস্যদের অব্যাহতির বিষয়টি।

(স্ক্রিনশটে বিস্তারিত)

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25653 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০