শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগর-কোম্পানিগঞ্জ সড়কের পুনঃসংস্কার কাজ শুরু হয়েছে

ডেস্ক রিপোর্ট | মঙ্গলবার, ১১ অক্টোবর ২০১৬ | পড়া হয়েছে 4487 বার

নবীনগর-কোম্পানিগঞ্জ সড়কের পুনঃসংস্কার কাজ শুরু হয়েছে

নবীনগর-কোম্পানিগঞ্জ সড়কের বাঙ্গরা বাজার পর্যন্ত ১১ কিঃমিঃ সড়কের  পুনঃসংস্কার কাজ আবারো শুরু হয়েছে। মঙ্গলবার (১১/১০) সকাল ১০টায় শুরু হয় সংস্কার কাজ। এ সময় স্থানীয় সাংসদ ফয়জুর রহমান বাদল এর একান্ত সহকারী সচিব এবিএস জাবেদ,বাঙ্গরা বাজার ব্যবসায়ীর নব গঠিত কমিটির সভাপতি জহর মোল্লা, সাধারন সম্পাদক মিদন মিয়া, সওজের উপসহকারী প্রকৌশলী আমির হোসেন, জিনদপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা হারুন অর রশিদ সহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

zxxxউল্লেখ্য, উক্ত সড়কের প্রসস্থকরন ও পুনঃসংস্কার কাজ গত বছরের ৩ ডিসেম্বর থেকে ৯ কোটি ৫৪ লাখ টাকা ব্যয়ে কুমিল্লার মের্সাস হাসান বিল্ডার্স এন্ড হক এন্টারপ্রাইজ নামে ঠিকাদারি প্রতিষ্ঠানের মাধ্যমে শুরু করা হলে ইতিমধ্যে রাস্তার দুপাশে মাটি ফেলে সড়কটির প্রশ্বস্ততা ১২ থেকে ১৮ ফুট করা হয়।
গত ৩০ আগষ্টের মধ্যে উক্ত কাজ সম্পন্ন করার কথা থাকলেও মাঝপথে অজ্ঞাত কারনে কাজ বন্ধ হওয়ায় এ নিয়ে জনসাধারণের মাঝে আলোচনার বিষয় হয়ে উঠে।


zxxদীর্ঘ বিরতির পর আবারো সংস্কার কাজ শুরু হওয়ায় এলাকাবাসীর মাঝে আনন্দ বিরাজ করে।
উদ্ভোধন শেষে এবিএস জাবেদ জানালেন, নবীনগর থেকে বাঙ্গরা পর্যন্ত ১১ কিঃমিঃ সড়কের কাজ সর্বোচ্চ দেড় মাসের মধ্যে সম্পন্ন করা হবে।
সওজের উপসহকারী প্রকৌশলী আমির হোসেন বলেন, গত বছর ডিসেম্বর থেকে এই নয় কোটি ৫৪ লাখ টাকা ব্যয়ে জেলা সড়ক উন্নয়ন প্রকল্পের অধীনে ১৭ কিলোমিটার সড়কের সংস্কার কাজ এই বছরের ৩০ নভেম্বরের মধ্যে শেষ হওয়ার কথা রয়েছে।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25770 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১