শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগর কোম্পানিগঞ্জ সড়কের মেরামত কাজ শেষ এখন ভাড়া কমানোর দাবি জনগনের

দিপু আহমেদ | রবিবার, ২৭ নভেম্বর ২০১৬ | পড়া হয়েছে 6927 বার

নবীনগর কোম্পানিগঞ্জ সড়কের মেরামত কাজ শেষ এখন ভাড়া কমানোর দাবি জনগনের

অবশেষে নবীনগবাসির দীর্ঘদিনের সপ্নের মহাসড়কের কাজ সম্পন্ন হলো। নবীনগর কোম্পানীগঞ্জ সড়কটির সংস্কার ও মেরামত ও ১৮ ফিট প্রশস্তকরণের কাজ সবটুকুই শেষ হয়েছে। সরজমিনে ঘুরে দেখা যায়, নবীনগরের বাঙ্গরা বাজার থেকে উপজেলা সদরের সমবায় মার্কেট পর্যন্ত ১৮ ফিট প্রশস্তের এই জনগুরুত্বপূর্ণ সড়কটির পুরোটার সংস্কার ও মেরামত কাজ সম্পন্ন হয়েছে।
উল্লেখ্য, নবীনগর-কোম্পানীগঞ্জ সড়কের ওই অংশের (মুরাদনগর) বাংগরা পর্যন্ত ১৮ ফিট প্রশস্ত এই সড়কের সংস্কার ও মেরামত কাজ দীর্ঘ দিন আগেই শেষ হয়েছে। তবে এখন নবীনগর সহ অত্র এলাকার জনসাধারনের দাবি এ সড়কের ভাড়া কমানো খুবই দরকার। বাঙ্গরা নবীনগর সড়কের চলাচল কৃত কিছু যাত্রি জানান আগে যখন আমরা বাঙ্গরা থেকে সি এন জি যোগে নবীনগর যেতাম তখন ভাড়া ছিল ৩০ টাকা কিন্তু বাঙ্গরা থেকে নবীনগর রাস্তা দীর্ঘ দিন যাবত বাংগা চুরা ছিল বিধায় ৩০ টাকা থেকে ভাড়া বাড়িয়ে ৪০ টাকা করা হয়েছে, আর এখন রাস্তা ভাল তাই আমরা চাই বাঙ্গরা থেকে নবীনগর ভাড়া আবার ৪০ টাকা থেকে কমিয়ে ৩০ টাকা করা হোক।
ভাড়া কমানোর বিষয়ে বাঙ্গরা গ্রামের রাকিব হাসান জানান, সি এন জি ড্রাইভাররা সুযোগ পেলে ৪০ টাকার ভাড়া ৫০ টাকা নেয়, মাননীয় এমপি সাহেবের কাছে আমাদের দাবী বাঙ্গরা থেকে নবীনগরের ভাড়া ৪০ টাকা থেকে কমিয়ে ৩০ টাকা করা হোক। জিনদপুর গ্রামের কুদ্দুস মিয়া জানান জিনদপুর থেকে নবীনাগর গেলে ভাড়া নেই ৪০ টেহা এইডা জুলুম এইডা অত্তাচার বাংলাদেশের কোন যাগাত এত টেহা বেশি ভাড়া নেই না। আমরা চাই সরকার অহন ভাড়া কমানের ব্যবস্থা করুক।


Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25673 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১