শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগর থানার উদ্যোগে পৌর শহর ও বিভিন্ন ইউনিয়ন এলাকায় অভিযোগ বক্স স্থাপন

ডেস্ক রিপোর্ট | রবিবার, ১৭ মার্চ ২০১৯ | পড়া হয়েছে 674 বার

নবীনগর থানার উদ্যোগে পৌর শহর ও বিভিন্ন ইউনিয়ন এলাকায় অভিযোগ বক্স স্থাপন

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার উদ্যোগে অভিযোগ বক্স স্থাপন করা হয়েছে। শনিবার(১৬জুন) বিকেলে  পৌর এলাকা সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন এলাকায় নবীনগর থানার পক্ষে অভিযোগ বক্সগুলো স্থাপন করেন নবীনগর থানা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল ও অফিসার ইনচার্জ (ওসি) রণোজিত রায়।

জনসাধারণের জন্য উন্মুক্ত যে কোন অভিযোগ তারা এ বক্সের মাধ্যমে আইনপ্রয়োগকারী সংশ্লিষ্ঠ দপ্তরে পৌছে দিতে পারবে।  মাদক, সন্ত্রাস, দাঙ্গাবাজ ও জঙ্গীবাদ রোধকল্পে স্থাপিত এসব বক্সগুলো বেশ গুরুত্ব বহন করবে বলে মনে করছেন অনেকে।


থানা সুত্র জানায়, পুলিশ সুপার ব্রাহ্মণবাড়িয়ার পূর্ব নির্দেশনার অংশ হিসেবে জনসাধারণের যে কেউ মূল্যবান তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করার লক্ষ্যে নবীনগর থানার সকল ইউনিয়ন সহ নবীনগর পৌর শহরের থানা গেইট, উপজেলা পরিষদ গেইট ও লঞ্চঘাটে অভিযোগ বক্স স্থাপন করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে নবীনগর থানার (ওসি) রণোজিত রায় জানান, জনসাধারনের সুবিধার্থে যে কোন অভিযোগ এখন থেকে এই বাক্সে দেয়া যাবে। তাহলে আমরা পেয়ে যাবো। অনেকে মোবাইল ফোনে আমাদের কাছে অভিযোগ করেন কিন্তু নাম প্রকাশ করতে চান না। এখন থেকে যে কোন অভিযোগ এই বাক্সে দেয়া হলে আমরা তা তদন্ত করে ব্যবস্থা নেবো। তিনি আরো জানান, পৌরসভার ৯টি ওয়ার্ডে পর্যায়ক্রমে এরুপ অভিযোগ বাক্স স্থাপন করা হবে।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25834 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১