শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযান

ডেস্ক রিপোর্ট | বুধবার, ৩০ মে ২০১৮ | পড়া হয়েছে 1208 বার

নবীনগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযান

নবীনগর থানা পুলিশ সারা দেশের ন্যায় নবীনগরেও মাদক নির্মুলে অভিযান অব্যাহত রেখে চলেছেন। উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে মাদক বিক্রি করায় এক নারী সহ ছয় মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

উপজেলার নাটঘর ইউনিয়ন ও ইব্রাহিমপুর ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে ওই ছয় মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ।


থানা সুত্র জানায়,নবীনগর থানা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পালের দিক নির্দেশনায় সংশ্লিষ্ঠ থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম সিকদার ও পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ রাজু আহম্মেদ এর নেতৃত্বে পুলিশের একটি দল বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এদের আটক করে। আটকের সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

৭৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ৪

নবীনগর থানা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পালের দিক নির্দেশনায় সংশ্লিষ্ঠ থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম সিকদার ও পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ রাজু আহম্মেদ এর নেতৃত্বে শিবপুর অস্থায়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই/ইহসানুল হাসান, এএসআই/ছালাহ উদ্দিন সংগীয় ফোর্সের সহায়তায় মঙ্গলবার (২৯/৫) সকাল সাড়ে আটটার দিকে নাটঘর ইউপি এলাকার চড়িলাম গ্রামে মাদক উদ্ধার অভিযান চালিয়ে ১। খোরশেদ আলম প্রঃ মোর্শেদ আলম (২৮) পিতা-আব্দুল আলিম, সাং-চড়িলাম,
২। রায়হান (২০) পিতা-এলু মিয়া, সাং-কুড়িঘর,
৩। শুক্কুর আহাম্মেদ (২৭) পিতা-মৃত মোমিন মিয়া, সাং-নারুই,
৪। উজ্জ্বল মিয়া (১৯) পিতা-শিশু মিয়া, সাং-কুড়িঘরকে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত আসামীগনের কাছ থেকে ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

অপরদিকে ৬০পিস ইয়াবা ট্যাবলেট সহ ১ ব্যক্তিকে উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের কড়ুইবাড়ি এলাকা থেকে মোঃ আনোয়ার হোসেন (২৮) পিতা-আলী আহম্মদ কে গ্রেফতার করা হয়।

এছাড়াও ১১৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ
ফারজানা আক্তার ঐশী (২২) নামে এক মহিলাকে গ্রেফতার করা হয়েছে।
থানা সুত্র জানায়, ইব্রাহিমপুর ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে ওই মহিলাকে আটক করে পুলিশ। সে ইব্রাহিমপুর পশ্চিম পাড়ার মেহেদি হাসানের স্ত্রী। তার নিজ বসত ঘর হতে ১১৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা রুজু হয় এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25751 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১