শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগর দড়ি শ্রীরামপুর প্রিমিয়ার ক্রিকেট লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মো.সেলিম রেজা- | শনিবার, ০৬ মার্চ ২০২১ | পড়া হয়েছে 252 বার

নবীনগর দড়ি শ্রীরামপুর প্রিমিয়ার ক্রিকেট লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত

“খেলা হউক সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গড়ার হাতিয়ার”এ স্লোগানে এবং খেলাকে হ্যাঁ বলুন মাদককে না বলুন,যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই”এই প্রতিপাদ্য কে সামনে রেখে” ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের দড়ি শ্রীরামপুর গাজী স্পোর্টিং ক্লাব আয়োজিত দড়ি শ্রীরামপুর প্রিমিয়ার ক্রিকেট লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ৫ ই মার্চ বিকালে উপজেলার দড়ি শ্রীরামপুর পুরাতন বাজার সংলগ্ন খেলার মাঠে জাঁকজমকপূর্ণ আয়োজনে ফাইনাল খেলাটি সম্পন্ন হয়।


গাজী স্পোর্টিং ক্লাবের সভাপতি গাজী মোহাম্মদ মনিরুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীরামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজাহার হোসেন সরকার জামাল।

এসময় উপস্থিত ছিলেন,প্রফেসর আব্দুল হালিম,বাংলাদেশ বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার মোহাম্মদ শাহ্ আলম,মজিবুর রহমান,এমরান হোসেন,রফিকুল ইসলাম,নসু মিয়া,মো.নুরু মিয়া সহ আরো অনেকে।

পৃষ্ঠপোষকতায় গাজী স্পোর্টিং ক্লাব প্রবাসী কমিটি।ফাইনাল এই খেলায় স্বদেশ প্রেম একাদশ বনাম সবুজ সংঘ একাদশের মধ্যকার খেলায় স্বদেশ প্রেম একাদশকে বিশাল ব্যবধানে হারিয়ে সবুজ সংঘ একাদশ চ্যাম্পিয়ন হয় পরে রানার্সআপ ও বিজয়ীদের মাঝে পুরস্কার হিসেবে ৩২ ইঞ্চি এলইডি টিভি ও ট্রফি তুলে দেন অতিথিরা।

পুরো টুর্নামেন্টের ম্যান অফ দ্যা ম্যাচের স্পনসর হিসেবে পুরস্কার দেন শুভ কম্পিউটার এর স্বত্বাধিকারী সুমন শুভ সাইফ।

ফাইনাল এই খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ ও ম্যান অফ দ্যা সিরিজ এবং সর্বোচ্চ রান করে পুরস্কার পান সবুজ সংঘ একাদশের মোহাম্মদ মিঠু এবং টুর্নামেন্টে সর্বোচ্চ উইকেট শিকারী হিসেবে পুরস্কার পান সবুজ সংঘ একাদশের মোহাম্মদ ফয়সাল। ধারাভাষ্য বর্ণনায় ছিলেন শাহরিয়ার বাপ্পি।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26143 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১