শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগর পৌরসভার ১শত ১৯ কোটি টাকার বাজেট ঘোষনা

ডেস্ক রিপোর্ট | মঙ্গলবার, ২৯ জুন ২০২১ | পড়া হয়েছে 182 বার

নবীনগর পৌরসভার ১শত ১৯  কোটি টাকার বাজেট ঘোষনা

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর পৌরসভার ২০২১-২২ অর্থ বছরের জন্য একশত উনিশ কোটি ৮৩ লাখ ৯৩ হাজার টাকার প্রস্তাবিত বাজেট ঘোষনা করা হয়েছে। মঙ্গলবার দুপুর নবীনগর পৌরসভা কার্যালয়ে প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক, বিভিন্ন পেশার প্রতিনিধি, পৌরকাউন্সিলর ও নাগরিকদের উপস্থিতিতে উন্মুক্ত বাজেট পেশ করেন পৌর মেয়র এডভোকেট শিব শংকর দাস। বাজেটে রাজস্ব আয় থেকে ৩ কোটি ৮৮ হাজার ও উন্নয়ন খাত থেকে ১ শত ১৫ কোটি ৯৪ লক্ষ টাকা ধরা হয়েছে।

বাজেট বাস্তবায়নে পৌরবাসীর সহযোগিতা কামনা করে পৌর মেয়র এডভোকেট শিব শংকর দাস বলেন, আগামী অর্থবছরে প্রস্তাবিত বাজেটে পৌর ভবন,শিশু পার্ক,পৌর অডিটোরিয়াম, কসাই খানা,সোলার স্ট্রীট লাইট স্থাপন,পানি উন্নয়ন বোর্ড কর্তৃক শহর রক্ষা বাঁধ ও রাস্তা নিমার্ণ, ড্রেইন নির্মান, রাস্তা নির্মান, ব্রীজ কালভাট নির্মান, কবরস্থান ও শ্মশান উন্নয়ন, করোনা ভাইরাস প্রতিরোধ, ইউজিএলএলপি প্রকল্পের আওতায় জিএপি ও পিআরএপি বাস্তবায়ন, বর্জ্য ব্যবস্থাপনা,বস্তি উন্নয়ন,পাইপ লাইনের মাধ্যমে পানি সরবরাহ ও স্যানিটেশনসহ বিভিন্ন খাত অর্ন্তভূক্ত রয়েছে বলে উল্লেখ করেন। এক প্রশ্নের জবাবে মেয়র বলেন, করোনার কারনে গত বছরে ঘোষিত ১শত ৬০ কোটি টাকার বাজেটে প্রায় ৮০ কোটি টাকার কাজের বাস্তবায়ন হয়েছে।


এ সময় উপস্থিত ছিলেন, পৌরসভার সচিব মোহাম্মদ বেলজুর রহমান,নবীনগর প্রেসক্লাব সভাপতি মো.জালাল উদ্দিন মনির, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম, মোহাম্মদ জামাল উদ্দিন, পৌর আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক খাইরুল আমিন, সাংবাদিক সঞ্জয় সাহা, এস এ রুবেল,মিঠু সুত্রধর পলাশ, সফিকুল ইসলাম বাদল,কাউসার আলম, দেলোয়ার হোসেন সহ আরো অনেকে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26250 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১