শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগর পৌরসভা নির্বাচনে তরুণ মেয়র প্রার্থী জায়েদ প্যারিন

| বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ | পড়া হয়েছে 874 বার

নবীনগর পৌরসভা নির্বাচনে তরুণ মেয়র প্রার্থী জায়েদ প্যারিন

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভা নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। ক্যালেন্ডার, ফেস্টুন ও পোস্টারের মাধ্যমে নবীনগর পৌরএলাকার মেয়র,কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরের সম্ভাব্য প্রার্থীরাও বিভিন্নভাবে জানান দিচ্ছেন প্রার্থিতা।

তাই নির্বাচনকে ঘিরে ভোটারদের মাঝেও কৌতুহল সৃষ্টি হয়েছে। এদিকে উপজেলায় সম্ভাব্য মেয়র প্রার্থীদের মধ্যে আলোচিত সাবেক ছাত্র নেতা ও বর্তমান কেন্দ্রীয় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক মো. জায়েদ প্যারিন। তরুণ এই নেতাকে নিয়ে ভোটারদের মধ্যে চলছে আলোচনা।


জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ১১ জন প্রার্থী। তাদের মধ্যে অন্যতম তরুণ এই ছাত্রনেতা। সে লক্ষ্যেই জোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। ইতোমধ্যে সামাজিক বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে ভোটারদের মাঝে শক্ত অবস্থান তৈরি করেছেন এই তরুণ। দীর্ঘদিন ধরে এলাকায় সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছেন তিনি। এলাকার তরুণ সমাজের কাছে তিনি ব্যাপক জনপ্রীয়। সমাজের পিছিয়ে পরা মাদকাসক্ত তরুণদের চিকিৎসা ও পূণর্বাসনের জন্য তিনি খোলেছেন স্বপ্ন নামে একটি চিকিৎসা ও পূণর্বাসন কেন্দ্র।

আলোচিত তরুন মেয়র প্রার্থী মো.জায়েদ প্যারিন জানান, আমি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে অংশগ্রহণ করতে মেয়র পদে দাড়িয়েছি। আমি নির্বাচিত হলে সারা দেশের উন্নয়নের সাথে পিছিয়ে পরা আমার নবীনগর পৌরসভাকে মডেল পৌরসভা হিসেবে গড়তে চাই। এজন্য আমি সকলের সহযোগীতা কামনা করি।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25653 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০