শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগর প্রেসক্লাবের সাবেক সিঃ সহ-সভাপতি আজিজুল ইসলাম বাচ্চুর ইন্তেকাল

ডেস্ক রিপোর্ট | শনিবার, ২২ আগস্ট ২০২০ | পড়া হয়েছে 321 বার

নবীনগর প্রেসক্লাবের সাবেক সিঃ সহ-সভাপতি আজিজুল ইসলাম বাচ্চুর ইন্তেকাল

নবীনগর প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি,বীর মুক্তিযোদ্ধা,পৌর শহরের থানা গেইট সংলগ্ন সেবা মেডিকেল হলের স্বত্বাধিকারী ডাক্তার আজিজুল ইসলাম বাচ্চু (৭০) গতকাল শুক্রবার দিবাগত রাতের আনুমানিক সাড়ে ১০ টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন,
ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে তিনি স্ত্রী ২ ছেলে ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।


মরহুমের প্রথম জানাজা আজ (২২আগষ্ট) বেলা ১১ টায় নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এবং দ্বিতীয় জানাজা জোহর নামাজের পর মরহুমের নিজ গ্রাম সোহাতায় অনুষ্ঠিত হবে।

মরহুমের পরিবারের পক্ষ হতে সকল ধর্মপ্রাণ মুসলমানগন কে উক্ত জানাজায় অংশগ্রহণ করে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

এদিকে বীর মুক্তিযোদ্ধা,বিশিষ্ট সাংবাদিক,ব্যবসায়ী আজিজুল ইসলাম বাচ্চুর মৃত্যুতে স্থানীয় সাংসদ এবাদুল করিম বুলবুল ও সাবেক সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ সহ পরিবারের প্রতি সমবেদনা জানান।
একই সাথে নবীনগর প্রেসক্লাব সহ স্থানীয় অন্য সাংবাদিক সংগঠনসমুহ,বিভিন্ন রাজনৈতিকদল সমুহ, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এ মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।

সোহাতা গ্রামের গুঞ্জন পাঠাগারের প্রতিষ্ঠাতা হাবিবুর রহমান স্বপন জানান, উনার মৃত্যুতে পুরু গ্রামবাসী গভীর শোকাহত। বিশেষ করে উনার জীবদ্দশায় তিনি ছিলেন সর্বজন শ্রদ্ধেয় একজন মানুষ। মানবিক কল্যাণেও উনার অবদান সোহাতা গ্রামের মানুষ আজীবন কৃতজ্ঞচিত্তে স্বরণ করবে। এলাকার রাস্তাঘাট,ইদগাহ মাঠ ও কবরস্থান তৈরিতে উনার এবং এই পরিবারের অবদান রয়েছে বেশ।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25538 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০