শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগর প্রেসক্লাবে গণমাধ্যম কর্মীদের সাথে রূপালী ব্যাংকের পরিচালকের মতবিনিময় সভা

ডেস্ক রিপোর্ট | শুক্রবার, ২৭ জানুয়ারি ২০১৭ | পড়া হয়েছে 1600 বার

নবীনগর প্রেসক্লাবে গণমাধ্যম কর্মীদের সাথে রূপালী ব্যাংকের পরিচালকের মতবিনিময় সভা

নবীনগর প্রেসক্লাবে শুক্রবার (২৭/০১) আওয়ামীলীগের তৃনমূলনেতা জেলা আওয়ামীলীগের শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, বাংলাদেশ রূপালী ব্যাংকের পরিচালক ব্যারিস্টার জাকির আহমেদ এক মতবিনিময় সভায় প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান। সকাল ১০টায় আয়োজিত ওই মতবিনিময় অনুষ্ঠানে প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি মাহাবুব আলম লিটন সভাপতিত্ব করেন।

মতবিনিময় সভায় ব্যারিস্টার জাকির আ’লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে নবীনগরের মাটি ও মানুষের জন্য কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে বিদ্বেষ ও দ্বিধাদ্বন্দ ভুলে সকলে মিলে নবীনগরের উন্নয়নে কাজ করার আহবান জানান।


উক্ত সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু কামাল খন্দকার,সম্পাদক আসাদুজ্জামান কল্লোল, মো. আজিজুল ইসলাম, তাজুল ইসলাম চৌধুরী, আরিফুল ইসলাম মিনাজ, প্রভাষক দেলোয় হোসেন, সহঃঅধ্যাপক ইব্রাহিম খলিল, গৌরাঙ্গ দেব নাথ অপু, শ্যামা প্রসাদ চক্রবর্তী শ্যামল, সাইদুল আলম সোরাফ, মো, সেলিম রেজা, মশিউর রহমান রুবেল, এস এ রুবেল, গোলাম মোস্তফা, মো. নজরুল ইসলাম,খ,ম হযরত আলী, পিয়াল হাসান রিয়াজ, মো. সফিকুল ইসলাম বাদল, মিঠু সুত্রধর পলাশ প্রমূখ।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25767 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১