শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগর প্রেসক্লাব সদস্যদের লোডশেডিং সমস্যা নিয়ে ঘন্টা ব্যাপী আলোচনা

ডেস্ক রিপোর্ট | শনিবার, ২৭ আগস্ট ২০১৬ | পড়া হয়েছে 4659 বার

নবীনগর প্রেসক্লাব সদস্যদের লোডশেডিং সমস্যা নিয়ে ঘন্টা ব্যাপী আলোচনা

নবীনগর উপজেলায় ১টি পৌর সভা ও ২১ টি ইউনিয়নের আনুমানিক সাত লাখ মানুষের প্রধান সমস্যা লাগামহীন বিদ্যুৎ বিভ্রাট। গত তিন মাস ধরে বিভিন্ন এলাকায় একটানা সাত থেকে আট ঘন্টা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন থাকার ঘটনা ঘটছে প্রতিদিন। এমনকি মাঝে মাঝে দুয়েকদিনের জন্য বিদ্যুৎ সংযোগ পাননা এ অঞ্চলের মানুষ। লোডশেডিং এখন নবীনগরবাসীর কাছে অভিশাপের আরেক নাম।

নাগরিক সমস্যার গুরুত্বপুর্ন এ বিষয় নিয়ে নবীনগর প্রেসক্লাবের উদ্যোগে ঘন্টাব্যাপি খোলামেলা আলোচনায় অংশ নেয় স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ায় কর্মরত গণমাধ্যাম কর্মীরা। আলোচনায় সিদ্ধান্ত নেয়া হয় সংশ্লীষ্ঠ কর্তৃপক্ষকে দ্রুত এর সমাধান করতে আল্টিমেটাম বেঁধে দেয়া হবে। এছাড়াও আলোচনায় বলা হয় লোডশেডিং সহনীয় পর্যায়ে রাখতে স্থানীয় পল্লি বিদ্যুত অফিসের ডেপুটি জেনারেল  ম্যানেজার শাহাদাত হোসেন এর সাথে উপজেলা প্রশাসন ও স্থানীয় সাংসদ ফয়জুর রহমান বাদল এর বৈঠক হয়। উক্ত দুই দফার বৈঠক শেষে কোন সুফল পায়নি নবীনগর বাসী।


গতকাল শুক্রবার (২৬/৮) নৌ বিহারের আয়োজন করে প্রেসক্লাব কর্তৃপক্ষ। নৌ বিহার  শেষে ফিরতি পথে  একটানা ২৪ ঘন্টা বিদ্যুত সংযোগ বিছিন্ন থাকার ফলে তাৎক্ষণিক নবীনগর প্রেসক্লাব এ আলোচনার আয়োজন করে।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25653 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০