শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগর প্রেস ক্লাবের সামনে শিক্ষকদের মানব বন্ধন

ডেস্ক রিপোর্ট | বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 956 বার

নবীনগর প্রেস ক্লাবের সামনে শিক্ষকদের মানব বন্ধন

বেসরকারি শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবিতে নবীনগর প্রেস ক্লাবের সামনে শিক্ষকদের মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ (২৫ জানুয়ারি) বেলা ১১ টায় আয়োজিত উক্ত মানব বন্ধন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি নবীনগর শাখার সভাপতি মুর্শেদুল ইসলাম লিটন।


এতে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি নবীনগর শাখার সাধারণ সম্পাদক শাহ মোঃ ইয়াছিনুল হক, সাংগঠনিক সম্পাদক,মিজানুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ বেগ ইমন, সাবেক সাধারন সম্পাদক মহিউদ্দিন মানিক, ইচ্ছাময়ী বালিকা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাউছার বেগম, কনিকাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সংকর চক্রবর্তী, সাতমোড়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক বিশ্বনাথ চৌধুরী, শিক্ষক মোস্তাক আহমেদ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ।

এসময় শিক্ষক নেতারা বলেন সাড়া দেশের পাঁচ লক্ষাধিক শিক্ষক-কর্মচারীদের বঞ্চনা আর বৈষম্য দূর করার জন্য প্রাণের দাবি শিক্ষক কর্মচারীদের চাকরি জাতীয়করণ করতে হবে। নেতৃবৃন্দ বলেন, স্বাধীনতার মূল ভিত্তি ছিলো বৈষম্য দূরীকরণ, বঞ্চিতদের অধিকার প্রতিষ্ঠা, সকলের সমান অধিকার ও অর্থনৈতিক মুক্তি। স্বাধীনতার ৪৬ বছর পেরিয়ে গেলেও দেশের বেসরকারি শিক্ষক-কর্মচারীরা নানাবিধ বঞ্চনা ও বৈষম্যের স্বীকার হয়ে সামাজিক মর্যাদাহীন ও মানবেতর জীবন যাপন করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০২১ সফলতায় বেসরকারি শিক্ষক-কর্মচারীদের বঞ্চনা ও বৈষম্য দূরীকরণের মাধ্যমেই সম্ভব।

 

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26223 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০