শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগর ফায়ার সার্ভিস স্টেশনে দেয়া প্রতিশ্রুতি রক্ষা করলেন মেয়র

ডেস্ক রিপোর্ট | বুধবার, ২২ জুলাই ২০২০ | পড়া হয়েছে 247 বার

নবীনগর ফায়ার সার্ভিস স্টেশনে দেয়া প্রতিশ্রুতি রক্ষা করলেন মেয়র

নবীনগর পৌরসভার মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাস গত ১৬ জুলাই স্থানীয় ফায়ার সার্ভিস স্টেশনের (পৌরসভার নারায়নপুরে অবস্থিত) কার্যালয়ে একটি ৩২” স্মার্ট টিভি ও একটি ফ্রিজ দেয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। উক্ত ফায়ার সার্ভিসের কার্যক্রম শুরুর দিনে তিনি এ প্রতিশ্রুতি দেন। অঙ্গিকারের চারদিনের মাথায় মেয়র তার দেয়া প্রতিশ্রুতি রক্ষা করলেন।

স্থানীয় পৌর মেয়র এডভোকেট শিব শংকর দাশের পক্ষ হতে একটি টেলিভিশন ও একটি ফ্রিজ উপহার হিসেবে ফায়ার সার্ভিসের সংশ্লিষ্টদের কাছে পৌঁছে দেয়ার সময় মেয়রের সঙ্গে নবীনগরের ইউএনও মোহাম্মদ মাসুম, ইন্সপেক্টর (তদন্ত) রুহুল আমীন, নবীনগর অনলাইন এ্যাক্টিভিস্ট ফোরামের সাধারণ সম্পাদক গৌরাঙ্গ দেবনাথ অপু, আওয়ামীলীগ নেতা নাছির উদ্দিন, ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর গনি চাঁন মকসুদ,৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আবু সায়েদ,৭ নং ওয়ার্ডের কাউন্সিলর দাউদ আলম শ্যামল,৬ নং ওয়ার্ডের কাউন্সিলর আল মামুন,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সালাউদ্দিন বাবু,উপজেলা যুবলীগের সভাপতি শামস আলম,সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিপন,সাবেক ছাত্রনেতা মোঃ ওমর ফারুক,সাবেক ছাত্রনেতা পারভেজ হোসেন,পৌর আওয়ামীলীগ ১ নং ওয়ার্ডের সভাপতি নুর আলম,সিটিভির সিইউ রবিন সাইফ সহ যুবলীগ, ছাত্রলীগসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এর আগে মেয়র মহোদয় ও উপজেলা নির্বাহী অফিসার ফায়ার সার্ভিস ষ্টেশনে পৌছালে ব্রাম্মণবাড়িয়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ষ্টেশনের উপ সহকারী পরিচালক(DAD) তানহারুল ইসলামের নেতৃত্বে গার্ড অব অনার প্রদান করেন এবং ফুলেল শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, সম্প্রতি নবীনগর বাজারে বাজার কমিটির সভাপতি মনির হোসেন এর একটি ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় মোহন হার্ডওয়্যার নামে এক প্রতিষ্ঠানের প্রায় অর্ধ কোটি টাকার মালামাল ভস্মিভুত হওয়ার ঘটনায় এই ঘটনার পুনরাবৃত্তি না ঘটাতে কোন রকম আনুষ্ঠানিকতা ছাড়াই উদ্ভোদন না করেই গত ১৬ জুলাই নারায়নপুরে অবস্থিত ফায়ার সার্ভিস স্টেশনের কার্যক্রম চালু করা হয়। ওইদিন কার্যক্রম পরিচালনার সময় প্রশাসনের কর্তাব্যক্তিরা ছাড়াও উপস্থিত ছিলেন পৌর মেয়র এডভোকেট শিব শংকর দাশ। তিনি ওইদিনই কার্যালয়ে টিভি ও ফ্রিজ উপহার দেয়ার ঘোষনা দিয়েছিলেন। এছাড়াও ওইদিন মেয়র স্টেশন এলাকায় ফলদ  বৃক্ষ রোপন করেন।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25538 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০