শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগর বাইশমৌজা বাজারে বিয়ের প্রলোভন দেখিয়ে এক যুবতীকে ধর্ষণের অভিযোগ

ডেস্ক রিপোর্ট | বুধবার, ১৬ আগস্ট ২০১৭ | পড়া হয়েছে 1816 বার

নবীনগর বাইশমৌজা বাজারে বিয়ের প্রলোভন দেখিয়ে এক যুবতীকে ধর্ষণের অভিযোগ

নবীনগর উপজেলার বীরগাঁও ইউনিয়নের বাইশমৌজা বাজারে বিয়ের প্রলোভন দেখিয়ে এক যুবতীকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে সোমবার(১৪/৮) সকালে বাইশমৌজা বাজারের ধর্ষকের বাবার চায়ের দোকানে। এ ঘটনায় ওই যুবতী নিজে বাদী হয়ে মঙ্গলবার(১৫/৮) সকালে নবীনগর থানায়  ধর্ষনের মামলা দায়ের করেন(মামলা নং১৮)।


পুলিশ জানায়, প্রায় দুই মাস আগে বীরগাওঁ ইউনিয়নের আমতলী গ্রামের কালা মিয়ার ছেলে মোক্তার হোসেনের সঙ্গে ভৈরব উপজেলার চন্ডিবের গ্রামে জনৈক এক ব্যাক্তির কন্যা ওই যুবতীর মোবাইল ফোনে রং নাম্বারে কথা বলা থেকে প্রেম হয়। মোবাইল ফোনে সোমবার সকালে ওই যুবতীকে বিয়ের প্রলোভন দেখিয়ে মোক্তার হোসেন তার এক অজ্ঞাতনামা বন্ধুর সহযোগিতায় বাইশমৌজা বাজারে নিয়ে আসে।পরে ওই বাজারে মোক্তারের বাবার চায়ের দোকানে পিছনে বিশ্রামের কক্ষে নিয়ে বন্ধুকে বাহিরে পাহারা দিয়ে মোক্তার জোরর্পূবক ধর্ষন করে ।

দ্বিতীয়বার ধর্ষন করার সময় ওই যুবতীর চিৎকারে এলাকাবাসি দোকানের দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে এবং পুলিশে খবর দেয়। তবে মোক্তার ও তার অজ্ঞাত বন্ধু পালিয়ে যায়। পুলিশ ঘটনা স্থল হতে ওই যুবতীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য জেলা সদর হাসপতালে প্রেরন করে।

নবীনগর থানার ওসি মো:আসলাম সিকদার ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, এলাকার লোকজন পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে যুবতীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠায়। থানায় ধর্ষনের মামলা হয়েছে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26071 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০