শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগর বিএনপির মত বিনিময় সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | শনিবার, ১৩ আগস্ট ২০১৬ | পড়া হয়েছে 1365 বার

নবীনগর বিএনপির মত বিনিময় সভা অনুষ্ঠিত

কেন্দ্রীয় বিএনপির কার্য নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য কাজী মো: আনোয়ার হোসেন বলেন আমি নবীনগর বাসীর সুখে দু:খে পাশে ছিলাম আছি থাকব। নবীনগর বাসী আমাকে চার চারবার নির্বাচিত করে এমপি বানিয়েছিল অতএব আমি তাদের কাছে ঋণী। তিনি আরো বলেন বিএনপির কেন্দ্রীয় কমিটিতে আমাকে কি পদ দেওয়া হয়েছে তা মুখ্য নয়। নেতৃবৃন্ধ  আমাকে সবসময় সু নজরে দেখেন । আমি বিএনপির রাজনিতি করি আমৃত্যু করে যাব । নবীনগর উপজেলা বিএনপি, পৌর বিএনপি,যুবদল, ছাত্রদল ও অঙ্গ সংগঠনের যৌথ উদ্যেগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শনিবার (১৩/৮) সকালে বিএনপির দলীয় কার্যালয়ে উপজেলা বিএনপির সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রকৌশলী শফিকুল ইসলাম এর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আনিছুর রহমান মঞ্জু , পৌর মেয়র মোহাম্মদ মাঈন উদ্দিন, পৌর বিএনপির সভাপতি ও কাউন্সিলর আবু সায়েদ,সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন, ওবায়দুল হক লিটন, মাসুদুল ইসলাম মাসুদ,যুবদলের আহব্বায়ক মফিজুল ইসলাম মুকুল, পৌর যুব দলের সিনিয়র সহ সভাপতি গোলাম মাওলা ভুঁইয়া, ছাত্র দল সভাপতি কাজী রাশেদুল হক সুমন,পৌর ছাত্রদলের সভাপতি আশরাফ হোসেন রুবেল প্রমুখ।


সভায় বক্তারা বলেন জেলা বিএনপি ও নবীনগর বিএনপির কান্ডারী কাজী মোঃ আনোয়ার হোসেনের কেন্দ্রীয় কমিটিতে যথাযত মুল্যায়ন করা হয়নি।  তাকে তার প্রাপ্য মুল্যায়ন দিতে হবে ,আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কাছে দাবী জানায়। অন্যথায় আমরা তৃনমুল বিএনপির নেতৃবৃন্দ গণ পদত্যাগ করব।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26250 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১