শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগর রসুলপুরে প্রতিপক্ষের হামলায় দু’দলের ২ জন নিহত -বাড়িঘর লুটপাট ও ভাংচুর

ডেস্ক রিপোর্ট | শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১ | পড়া হয়েছে 308 বার

নবীনগর রসুলপুরে প্রতিপক্ষের হামলায় দু’দলের ২ জন নিহত -বাড়িঘর লুটপাট ও ভাংচুর

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা নাটঘর ইউনিয়ন রসুলপুরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত বাছির মিয়া (৫৯) ফারুক (৬০) নামের দুই ব্যক্তি বিভিন্ন সময়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটে।

জানা যায়, বাছির মিয়া নামে আহত ব্যক্তি (বুধবার ২০ জানুয়ারি) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে।


নিহত বাছির মিয়া উপজেলার নাটঘর ইউনিয়নের রসুলপুর গ্রামের মৃত আজম মুন্সীর ছেলে। তিনি রসুলপুর বায়তুল আতিক জামে মসজিদের মোয়াজ্জিন ছিলেন।

উল্লেখ্য,বাছির মিয়ার উপর ২ মাস ৮ দিন আগে শহিদ মেম্বারের লোকজন হামলা করেন এতে তিনি গুরুতর আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে মারা যান তিনি।

তার মৃত্যুর খবর শুনে প্রতিপক্ষ সোবহান মেম্বারের লোকজন শহিদ মেম্বারের লোকদের উপর হামলা করে এতে হামলার শিকার ফারুক(৫৫)নামে আহত হন,তাকে আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

স্থানীয়রা জানান, সোবহান মেম্বারের লোকজন বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে এতে ২০টি গরু,ঘরের আসবাবপত্র ও দোকানের মালামাল লুট করে নিয়ে যায়।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রশীদ,নবীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাস্থলে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের মোতায়েন রয়েছে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25987 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১