শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগর সরকারি হাসপাতালে সিজারিয়ান কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন

বিকাশ সুত্রধর | শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | পড়া হয়েছে 243 বার

নবীনগর সরকারি হাসপাতালে সিজারিয়ান কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন

বহুল প্রতীক্ষিত নবীনগর সরকারি হাসপাতালে সিজারিয়ান কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।

শনিবার দুপুরে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দকে সাথে নিয়ে আলোচনা সভার মধ্য দিয়ে এই উদ্বোধন করেন তিনি।


নবীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাবিবুর রহমান এর সভাপতিত্বে উপজেলা সিএইচসিপি এসোসিয়েশন এর সভাপতি মাসুদ রানা সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংসদ মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির,মেয়র এডঃ শিব শংকর দাশ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ একরামুল ছিদ্দিক, নবীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সুজিত কুমার দেব ,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন সাহান, ভাইস-চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, শিউলি রহমান,জেলা পরিষদ সদস্য আলহাজ্ব বুরহান উদ্দিন আহমেদ,ওসি আমিনুর রশীদ, বিশিষ্ট সমাজ সেবক ও চিকিৎসক ডাঃ আহাম্মেদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মোহাম্মদ নাসির উদ্দিন, হাসপাতালের চিকিৎসক নার্স স্টাফ,স্বাস্থ্য সহকারী সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এখন থেকে নবীনগর সরকারি হাসপাতালে যেকোন গর্ভবতী মায়ের প্রয়োজনীয় সিজার করা সম্ভব হবে।
একদল অভিজ্ঞ সিজারিয়ান এই সেবায় সার্বক্ষণিক নিয়োজিত থাকবেন।

দীর্ঘদিন ধরে নবীনগরে সরকারি এই সেবা বঞ্চিত জনগোষ্ঠীর দুর্ভোগ লাঘবে স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুলের এই উদ্যোগকে সাধুবাদ জানান উপস্থিত বক্তারা।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25987 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১