শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নাতনির জন্য শাড়ি কিনে বাড়ি ফেরা হলো না বড়িকান্দির সাইদুলের

মো,আক্তারুজ্জামান | মঙ্গলবার, ০৭ মার্চ ২০১৭ | পড়া হয়েছে 2499 বার

নাতনির জন্য শাড়ি কিনে বাড়ি ফেরা হলো না বড়িকান্দির সাইদুলের

পেনশনের টাকা তুলে নাতনীর জন্য শাড়ি কিনে আর বাড়ি ফেরা হলো না সাইদুল ইসলাম নামে বিডিআর’র(অব.)সুবেদার মেজরের। সোমবার বিকেলে নরসিংদী রেলস্টেশন এলাকায় দ্রুতগামী ট্রেন সুবর্ণা এক্সপ্রেসের নিচে কাটা পড়ে তিনি মর্মান্তিক মৃত্যুর শিকার হন।

নিহত সুবেদার মেজর সাইদুল ইসলামের কন্যা সেলিনা আক্তার জানিয়েছেন,তার পিতা সোমবার সকাল সাড়ে ৯টায় সোনালী ব্যাংক প্রধান শাখা থেকে পেনশনের টাকা তোলার জন্য বাড়ি থেকে বেরিয়ে যান। তিনি পেনশনের টাকা তোলে নিজের জন্য ওধুষ কিনেন এবং তার ৩ বছর বয়সী নাতনী রিমিয়ার জন্য একটি ছোট শাড়ি কিনেন। এরপর তিনি বাড়ির উদ্দেশে রওয়ানা দিয়ে নরসিংদী রেলস্টেশনের লাইন পার হওয়ার সময় ঢাকা থেকে চট্টগ্রামগামী সুবর্ণা এক্সপ্রেস ট্রেনটি দ্রুত বেগে এসে তাকে হঠাৎ নিচে ফেলে কেটে চলে যায়। এ সময় আশেপাশের লোকজন দৌড়ে গিয়ে তার রক্তাক্ত কাটা দেহ উদ্ধার করে।


নরসিংদী রেলওয়ে ফাঁড়ির উপ-পরিদর্শক মো. আনোয়ারুল ইসলাম লাশটি পুলিশ হেফাজতে নিয়ে যায়। খবর পেয়ে তার কন্যা সেলিনা আক্তার তার পিতার লাশ শনাক্ত করে পুলিশের নিকট আবেদন করে লাশটি নিয়ে যায়। নিহত বীরমুক্তিযোদ্ধা সুবেদার মেজর সাইদুল ইসলামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার  নবীনগর উপজেলার বড়িকান্দি গ্রামে।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25839 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১