শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নাতির কোলে চড়ে ভোট দিতে এলেন ১২০ বছরের বৃদ্ধা

ডেস্ক রিপোর্ট | শনিবার, ২৩ এপ্রিল ২০১৬ | পড়া হয়েছে 585 বার

নাতির কোলে চড়ে ভোট দিতে এলেন ১২০ বছরের বৃদ্ধা

নবীনগর উপজেলার বড়াইল হোসাইনিয়া উচ্চ বিদ্যালয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট দিতে এসেছেন এক বৃদ্ধা মহিলা। নাম সালেহা খাতুন বয়স এখন ১২০ বছর।স্বচক্ষে দেখেছে অনেক নির্বাচন।চেষ্টা করে পুনরায় জাগ্রত হতে কিন্তু বয়সের কাছে হার মেনে যায় তিনি।নিজের নাগরিক অধিকার যেন ১২০ বছরও তাকে আটকে রাখতে পারেনি।স্পষ্টভাবে কথা না বলতে পারলে ও খুশির যেন কেন অংশে কমতি এই বৃদ্ধার।

তিনি জানান,জীবনে এই বয়সে এসে ভোট দিতে পেরে নিজেকে অনেক আনন্দিত মনে হচ্ছে।কারণ হিসেবে বলেন,এই বয়সে ভোট দিতে পারব এমনটা আশা করিনি।তারপরেও ভোট দিতে এসেছি। তিনি ৩ নং ওয়ার্ডের বড়াইল বেপারী বাড়ির মরহুম মাওলানা আব্দুল ওহায়েদের স্ত্রী।তার স্বামী মার গেছে ২৫ বছর আগে। জাতীয় ও স্থানীয় নির্বাচনে কতবার ভোট দিয়েছেন তা বয়সের ভারে জানাতে পারেনি সালেহা খাতুন নামের এই বৃদ্ধা মহিলা।এভাবে ভোট দেওয়ার সৌভাগ্য আসবে না বলেও হতাশা প্রকাশ করেন তিনি।তিনি আরো জানান যে কোন সময় সৃষ্টিকর্তা আমাকে নিয়ে যেতে পারে। শনিবার বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার বড়াইলে ৩ নম্বর ওয়ার্ডের নাতি নাছার মিয়ার কোলে চড়ে ভোট দিতে আসেন তিনি।


নাছার মিয়া জানান,এ বয়সে দাদিকে নিয়ে ভোট কেন্দ্র আসতে পেরেছি এটাই সুভাগ্য। দাদির বয়স হলেও ভোটের প্রতি যেন তার যেন একটু ভিন্ন আনন্দ খুজে পান।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25950 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১