শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নিজ ইউনিয়নের অসহায় মানুষজনের সাধ্যমতো চাহিদা মিটিয়ে যাচ্ছেন ছাত্রলীগ নেতা কাউছার

ডেস্ক রিপোর্ট | সোমবার, ১৩ এপ্রিল ২০২০ | পড়া হয়েছে 289 বার

নিজ ইউনিয়নের অসহায় মানুষজনের সাধ্যমতো চাহিদা মিটিয়ে যাচ্ছেন ছাত্রলীগ নেতা কাউছার

ব্রাহ্মণবাড়ীয়ার নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়ন এলাকায় কর্মহীন অসহায়, নিত্য আয়ের হতদরিদ্র পরিবারের মাঝে কয়েকদফায় খাদ্য সামগ্রী পৌছেঁ দিয়েছেন উপজেলা ছাত্রলীগ নেতা কাউছার আলম।

তিনি সামাজিক দায়বদ্ধতা থেকে ব্যাক্তিগত উদ্যোগে নিজ ইউনিয়নের বাঙ্গরা, মালাই, মেরকুটা, বলিবাড়ি, জিনদপুর, হুরুয়া, কড়ইবাড়ি, কাঠাঁলিয়া গ্রামের বহু অসহায়, হতদরিদ্র পরিবার গুলো খুজে স্থানীয়দের সহায়তায় তাদের মাঝে খাবার সামগ্রী পৌছে দেন।


খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাউল, আটা, পিয়াজ, আলু, ডাল সহ নিত্য প্রয়োজনীয় দ্রবাদি।

এ ব্যপারে তরুণ ছাত্রলীগ নেতা কাউছার আলম বলেন,”আমি মনে করি এই দুর্যোগের মূহুর্তে যারা অসহায় আছেন তাদেরকে আমাদের স্ব স্ব অবস্থান থেকে সাধ্যমতো সাহায্য করা উচিত। কারন হোম কোয়ারেন্টাইনে এবং লকডাউন থাকার ফলে আমাদের চারপাশের অনেকেই মানবেতর জীবনযাপন করছেন। যারা সামর্থ্যবান তাদের এ পরিস্থিতি সামাল দিতে কোন সমস্যা হবেনা। ১৫-২০দিন এমনকি এর অধিক সময় অসহায় যারা  তাদের পরিবারের লোকজন নিয়ে অসহায় অবস্থায় রয়েছে। তাই আমি তাদের কথা চিন্তা করে আমার সাধ্যমতো আমার ইউনিয়নের একদম অসহায়, হতদরিদ্র পরিবারগুলো খুজেঁ বের করে তাদের পাশে থাকার চেস্টা করেছি। আমি সবসময় সাধ্যমতো অসহায় মানুষের পাশে থাকার চেস্টা করবো।

এছাড়া করোনা ভাইরাস মোকাবেলায় প্রথম থেকেই মানুষকে সচেতন করার লক্ষ্যে লিফলেট বিতরন, মাইকিং সহ মাস্ক বিতরন করেছেন ছাত্রলীগের এই নেতা।

ছাত্রলীগ নেতা কাউছার আলমের এমন কর্মকান্ডে সোস্যাল মিডিয়াতে অনেকে তাকে সাধুবাদ ও শুভেচ্ছা জানাতে দেখা গেছে।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25220 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০