শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নিহত জয়নালের পরিবারের পাশে সাবেক ছাত্রনেতা পারভেজ হোসেন

কাউছার আলম | শনিবার, ১১ জুলাই ২০২০ | পড়া হয়েছে 546 বার

নিহত জয়নালের পরিবারের পাশে সাবেক ছাত্রনেতা পারভেজ হোসেন

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের লাউর ফতেহপুর গ্রামের নিহত জয়নালের অসহায় স্ত্রী-পুত্রের পাশে দাঁড়ালেন উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক পারভেজ হোসেন।

শনিবার দুপুর ১২টার দিকে নিত্য প্রয়োজনীয় কিছু খাদ্য সামগ্রী নিয়ে নিহত জয়নালের বাড়ি লাউর ফতেহপুর এলাকায় ছুটে যান পারভেজ হোসেন। এ সময় তিনি নিহত জয়নালের স্ত্রী ও পুত্রের খোঁজ-খবর নেন এবং তাদের তিনি শান্তনা দেন।


তিনি নিহত জয়নালের ৪ বছরের ছেলের মোস্তাকিম সহ অসহায় পরিবারটিকে বিভিন্নভাবে সাহায্যেরও আশ্বাস প্রদান করেন।

এ সময় সাবেক ছাত্রনেতা পারভেজ হোসেন বলেন- মোঃ এবাদুল করিম বুলবুল এমপির নির্দেশে আমি ঘাতকের হামলায় নিহত জয়নালের পরিবারের খোজঁ খবর নিতে ছুটে এসেছি। এই নির্মম হত্যাকান্ডের ঘটনাটির অনেকদিন হয়ে গেলেও একজন আসামীও গ্রেফতার হয়নি, যা অত্যান্ত দুঃখ জনক। তিনি আরো বলেন হত্যাকারীদের প্রত্যেককেই খুব দ্রুত গ্রেফতার করতে প্রশাসন কে এমপি মহোদয় নির্দেশ দিয়েছেন এবং তিনি আশ্বস্ত করেছেন খুব দ্রুত সকল আসামীদের গ্রেফতার করা হবে।

নিহত জয়নালের মা তার ছেলে হত্যার আসামীদের এতদিনেও কাউকে গ্রেফতার করতে না পারায় ক্ষোভ প্রকাশ করেন এবং তিনি স্থানীয় এমপির কাছে তার ছেলে হত্যার সাথে জড়িত সকল আসামীদের গ্রেফতার করে ফাসিঁর দাবী জানান।

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঘর থেকে ডেকে নিয়ে গত ২৩ শে জুন মঙ্গলবার ৩৫ বছর বয়সী জয়নাল মিয়াকে কুপিয়ে গুরুতর আহত করা হয়। এ ঘটনায় গুরুতর আহত জয়নাল ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ৫দিন চিকিৎসাধীন থেকে ২৮ শে জুন রবিবার বিকেলে মৃত্যুবরন করেন।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26147 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১