শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নৌকা ও উন্নয়নের স্বার্থে আমরা ঐক্যবদ্ধ : নবীনগরে নির্বাচনী জনসভায় এমপি বাদল

জুয়েল মিয়া | মঙ্গলবার, ২৫ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 646 বার

নৌকা ও উন্নয়নের স্বার্থে আমরা ঐক্যবদ্ধ : নবীনগরে নির্বাচনী জনসভায় এমপি বাদল

ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের বর্তমান সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল বলেছেন, নির্বাচনে প্রার্থী পরিবর্তন স্বাভাবিক ব্যাপার।  এতে করে অনেকেরই মান-অভিমান থাকতে পারে।  কিন্তু দল, নৌকা ও উন্নয়নের স্বার্থে আমরা সবাই ঐক্যবদ্ধ।

আজ (২৫/১২) মঙ্গলবার দুপুরে নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি আরো বলেন, বিগত পাঁচ বছরে দল ও কাজের স্বার্থে অনেক নেতাকর্মীকে ধমক দিয়েছি।  এতে অনেকেই কষ্ট পেয়েছেন। এসব আপনারা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

একই সাথে বুলবুলের পক্ষে নৌকায় ভোট চেয়ে তিনি বলেন, শেখ হাসিনা বুলবুলের হাতে নৌকা তুলে দিয়েছেন। তাকে নির্বাচিত করে নবীনগরের বেশ কয়েকটি বড় বাজেটের অসমাপ্ত কাজ সমাপ্ত করার সুযোগ দিতে হবে।

দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বাদল আরও বলেন, ঘরে ঘরে গিয়ে নৌকার জন্য ভোট চেয়ে বিজয় আনতে হবে। বুলবুল ভাই সঠিক নেতৃত্ব দিয়ে নৌকাকে এগিয়ে নিয়ে যাবেন।

এমপি বাদল এবারও দলের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তবে শেষ পর্যন্ত কেন্দ্রীয় কৃষক লীগের উপদেষ্টা এবাদুল করিম বুলবুলকে দলীয় মনোনয়ন দেয়া হয়।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নিয়াজ মোহাম্মদ খানের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন- এ আসনের আওয়ামী লীগের প্রার্থী এবাদুল করিম বুলবুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ হালিম, ঢাকা দক্ষিন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোর্শেদ হোসেন কামাল, পৌর আওয়ামীলীগের সভাপতি বোরহান উদ্দিন আহাম্মেদ, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক এড. শিব সংকর দাশ,এড. সুজিত কুমার দেব, জসিম উদ্দিন আহমেদ,মোশারফ হোসেন সরকার প্রমুখ।

উল্যেখ্য, সকাল থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ নেতারা মিছিল নিয়ে নিবাচনী এ জনসভায় যোগ দিতে সভাস্থলে উপস্থিত হন।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25655 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০