শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

উপজেলা আওয়ামীলীগের সম্পৃক্ততা নেই জানিয়ে প্রেস বিজ্ঞপ্তি

নবীনগরে যুদ্ধাপরাধের দায়ে অভিযুক্ত ব্যাক্তির পোস্টারে বঙ্গবন্ধু পরিবারের ছবি

ডেস্ক রিপোর্ট | বৃহস্পতিবার, ০৮ সেপ্টেম্বর ২০১৬ | পড়া হয়েছে 2843 বার

নবীনগরে যুদ্ধাপরাধের দায়ে অভিযুক্ত ব্যাক্তির পোস্টারে বঙ্গবন্ধু পরিবারের ছবি

মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত  নবীনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও নবীনগর পূর্ব ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ফুল মিয়ার পোস্টারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় এর ছবি ব্যবহার না করার অনুরোধ জানিয়েছেন স্থানীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম. এ হালিম।  ৮ আগস্ট বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তীতে তিনি এ কথা বলেন।

বিজ্ঞপ্তীতে বলা হয়, বগডহর গ্রামের মোঃ ফুল মিয়ার ছবিসহ একটি পোষ্টার কে বা কারা নবীনগরের বিভিন্ন দেয়ালে লাগানো হয়েছে এবং লাগাচ্ছে এবং ফেসবুকে প্রচারণা চালাচ্ছে। এই পোষ্টার এবং প্রচারনায় বাংলাদেশ আওয়ামীলীগ নবীনগর উপজেলা শাখার কোন সম্পৃক্ততা নেই। এ ব্যাপারে সবাইকে সজাগ ও সতর্ক থাকার অনুরোধ করেন তিনি।


উল্লেখ্য, ১১ আগস্ট ব্রাহ্মণবাড়িয়া আদালতে ফুল মিয়ার বিরুদ্ধে মানবতাবিরোধী অপরাধের অভিযোগ আনেন নবীনগর উপজেলার শ্রীরামপুর গ্রামের মুক্তিযোদ্ধা মো. আউয়াল মিয়া। আদালত এক আদেশে বাদিকে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে অভিযোগ জমা দেওয়ার পরামর্শ দেন। গত ১৬ আগস্ট ট্রাইব্যুনালে অভিযোগটি দায়ের করেন বাদি। এতে ফুল মিয়ার বিরুদ্ধে একাত্তরে মুক্তিযুদ্ধ চলাকালে হত্যাসহ বেশ কয়েকটি অভিযোগ আনা হয়।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25654 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০