শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

পৌর এলাকার দু’স্থানে থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ট্যাবলেট সহ আটক ৩

এনামুল চৌধুরী | মঙ্গলবার, ২৫ অক্টোবর ২০১৬ | পড়া হয়েছে 935 বার

পৌর এলাকার দু’স্থানে থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ট্যাবলেট সহ আটক ৩

নবীনগর থানা পুলিশ মাদক নির্মুলের লক্ষ্যে ব্যাপক সোচ্চার। এরই ধারাবাহিকতায় গতকাল (২৪/১০/) পৌর এলাকার দু’স্থানে থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৩ ব্যক্তিকে আটক করে।
সুত্র জানায়, থানার দায়ীত্বরত এস আই/ নাজির আহমদ নেতৃত্বে  এ এসআই/ মোঃ হোসেন মিয়া ও সংগীয় ফোর্স নিয়ে  পৌর এলাকার আলিয়াবাদ গ্রাম থেকে  মোঃ শরীফ (৪৯) পিতা-হারুন অর রশিদ ও আব্দুল মান্নান (৪০) পিতা-মৃত আঃ মোতালিব কে গ্রেফতার করে। তাদের ওই এলাকার  জনৈক বাদল মিয়ার বাড়ী থেকে আটক করা হয়। পুলিশ এ সময় তাদের কাছ  থেকে  ৩৫ পিছ ইয়াবা ট্যাবলেট  উদ্ধার করে।

অপরদিকে উক্ত থানার দায়ীত্বরত  এস আই/ সুখেন্দু বসু সংগীয়  ফোর্স নিয়ে পৌর শহর এলাকা থেকে আশ্রাফুল হক (২৪) কে  গ্রেফতার করে।আশ্রাফুল পৌর শহরের মধ্য পাড়ার বাসিন্দা  জহিরুল হকের ছেলে।
থানা সুত্র জানায়, ওই এলাকার পেশাদার মাদক ব্যবসায়ী মোঃ রাসেল মিয়ার বসত ঘর হইতে রাত আনুমানিক ৯ টার দিকে ৪০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ তাকে গ্রেফতার করা হয়।
নবীনগর থানা অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ আহমেদ পিপিএম জানান, আসামীদ্বয়কে মাদক আইনে মামলায় বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।


Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25770 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১