শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

পৌর এলাকার ভোলাচং পশ্চিম পাড়ায় ঝুঁকিপূর্ণ খুটিতে বিদ্যুত সরবরাহ

দিপু আহমেদ | বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৬ | পড়া হয়েছে 2065 বার

পৌর এলাকার ভোলাচং পশ্চিম পাড়ায় ঝুঁকিপূর্ণ খুটিতে বিদ্যুত সরবরাহ

নবীনগর পৌর এলাকার  ৯ নং ওয়ার্ডের ভোলাচং পশ্চিম পাড়ায় ঝুঁকিপূর্ণ খুটিতে বিদ্যুত সরবরাহ করা হচ্ছে। এ অবস্থায় যে কোন মহুর্তে বড় ধরনের দুর্ঘটনা ঘটার আশংকা করছেন গ্রামবাসী।

সরজমিনে গিয়ে ওই এলাকার গুনিন পাড়া হিসেবে পরিচিত আয়দর আলী মেম্বারের বাড়ির পাশে বিদ্যুতের খুটির বেহাল দশা চোখে পরে। খুটিটির নিচের অংশে বেশির ভাগ মরিচা ধরে নষ্ট হয়ে গেছে। যার কারনে এটি যে কোন মহুর্তে হেলে বৈদ্যুতিক তারের সংস্পর্শে প্রানহানীর মত ঘটনা ঘটা অস্বাভাবিক কিছুই নয় বলে মনে করছেন এলাকার সচেতন মহল।


স্থানীয়  জনসাধারন এ বিষয়ে আতংকে দিন কাটাচ্ছেন, স্থানীয়রা জানান, দুই তিন বছর ধইরা এই হাম্বাডা বদলানের লাইজ্ঞা কারেন্টের অফিসে দৌড়াদৌড়ি করতাছি। কোন কাজ অইনা। অফিসের লোকজন  তিন চাইর বার আইয়া কইয়া গেছে কয়েক দিনের মইধ্যে ঠিক কইরা দিব। এরপরে ছয় মাস হইয়া গেছে অহনো ঠিক করে নাই।

এই ব্যাপারে স্থানীয় অফিসে সদ্য নিযুক্ত ডেপুটি জেনারেল ম্যানেজার কে ‘ নবীনগর টুয়েন্টি ফোর ডটকম’ এর প্রতিনিধি বিষয়টি অবগত করলে তিনি  বিষয়টি গুরুত্বের সাথে দেখবেন বলে জানান, তিনি তাৎক্ষনিক ওই এলাকায় পল্লি বিদ্যুতের সংশ্লীষ্ঠ লোকজনকে পাঠিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার নির্দেশ দেন।

উল্লেখ্য, গত মাসে ‘ নবীনগর টুয়েন্টি ফোর ডটকম’ সাইটে   ইব্রাহিমপুর গ্রামের  ঝুঁকিপূর্ণ খুটি বিষয়ক একটি সংবাদ প্রকাশ করা হয়। উক্ত সংবাদটি সংশ্লীষ্ঠদের নজরে আসলে কয়েকদিনেই ওই স্থানে  নতুন খুটি লাগানোর ব্যবস্থা গ্রহন করে স্থানীয় প্ললি বিদ্যুত অফিস।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26252 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১