শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

পৌর শহরের পশ্চিমপাড়া বালুচর এলাকায় জলাবদ্ধতা নিরসনে ব্যবস্থা গ্রহণ

ডেস্ক রিপোর্ট | শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০১৬ | পড়া হয়েছে 1828 বার

পৌর শহরের পশ্চিমপাড়া বালুচর এলাকায় জলাবদ্ধতা নিরসনে ব্যবস্থা গ্রহণ

পৌর শহরের পশ্চিমপাড়া বালুচর এলাকায় সামান্য বৃষ্টিপাতে পানি আটকে দিনের পর দিন সৃষ্ঠ জলাবদ্ধতায় জনসাধারনের দুর্ভোগ ছিল চরমে। পৌর এলাকার ৪ নং ওয়ার্ডস্থ পশ্চিমপাড়া ও বালুচর এলাকার বাসিন্দাদের নিত্য চলাচলের অসহনীয় দুর্ভোগের চিত্র মন্ত্রীপরিষদ বিভাগের দৃষ্ঠি গোচর হলে ওই এলাকায় জলাবদ্ধতা নিরসনে ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে  সদ্য যোগদান কৃত জেলা প্রশাসক রেদওয়ানুর রহমান তাৎক্ষনিক নির্দেশ প্রদান করেন।

পৌর মেয়র, সংশ্লীষ্ঠ কাউন্সিলর ও নির্বাহী প্রকৌশলীকে নিয়ে ওই এলাকা পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ আজিজুল ইসলাম।
এ সময় ইউএনও সরেজমিন উপস্থিত থেকে দ্রুততার সাথে রাস্তার ময়লা, আবর্জনা অপসারন করে জলাবদ্ধতা দূর করার প্রয়োজনীয় ব্যবস্থা  গ্রহণ করেন।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ আজিজুল ইসলাম জানান, জন সাধারনের চলাচলের সুবিদার্থে জলাবদ্ধতা নিরসনে দ্রুত কাজ চলছে, তিনি বলেন, দুদিনেই বালু ফিলিং শেষ হয়েছে। বর্তমানে ইট সলিং চলছে। ড্রেন নির্মান শেষ হয়েছে। আশা করা যায় চলতি সপ্তাহে  সিসি ঢালাইয়ের কাজ শেষ হবে। এছাড়াও প্রায় ৩০০ ফুট দীর্ঘ এ রাস্তাটি জনচলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে।
উল্লেখ্য, ছুটির দিনে উপজেলা নির্বাহী অফিসারের কাজের অগ্রগতি তদারকি করার বিষয়গুলো স্থানীয়দের পুলকিত করেছে।


Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26064 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০