শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

প্রতিবাদ করায় ব্যবসায়ীকে মারধর সহ দোকান ভাংচুর

ডেস্ক রিপোর্ট | শুক্রবার, ১৮ আগস্ট ২০১৭ | পড়া হয়েছে 2663 বার

প্রতিবাদ করায় ব্যবসায়ীকে মারধর সহ দোকান ভাংচুর

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এক কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় এক ব্যবসায়ীর দোকানে হামলা, মারধর, ভাংচুর ও লুটপাট চালিয়েছে বখাটে সন্ত্রাসীরা।

ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার (১৭/০৮) সন্ধ্যায় নবীনগর হাইস্কুলের উত্তর পাশে মারলীন রেস্ট হাউজের নীচতলায় আল-আমীন হোটেলে।
গুরুতর আহত ওই ব্যবসায়ীকে রাতেই নবীনগর হাসপাতালে প্রেরন করা হয়।
বখাটে ওই সন্ত্রাসীদের ১০/১২ জনের একটি দল অর্তকিতে হোটেলে হামলা চালিয়ে ক্যাশ থেকে ২৫ হাজার টাকা নগদ লুট, মালিককে মারধর, হোটেল আসবাব পত্র ভাংচুরসহ প্রায় প্রায় ৭০/৭৫ হাজার টাকার ক্ষতি সাধন করে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় হোটেল মালিক মো. সুমন মিয়া বাদী হয়ে বখাটে প্রান্ত পিতা মো. আবদুল হালিম বাড়ি পৌর শহরের কালিবাড়ি সংলগ্ন কোটরোডে ও শাহ-আলম পিতা অজ্ঞাত বাড়ি পৌর এলাকার নারায়নপুর গ্রামে বিবাদী করে রাতেই নবীনগর থানায় একটি অভিযোগ দায়ের করেন।
সুত্র জানায়,ওই দিন  মরালিন রেস্ট হাউজ রোডে প্রান্ত এক কলেজ ছাত্রীকে শারিরিক লাঞ্চিতসহ উত্ত্যক্ত করছিল, এই দৃশ্য দেখে সুমন প্রতিবাদ করে ওই বখাটে যুবককে ধমক দিয়ে তাড়িয়ে দেয়। এ ঘটনায় ওই বখাটে যুবক সন্ধ্যায় তার দলবল নিয়ে এ হামলা চালিয়ে মরাধর লুটপাট চালায়।
এ ব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম শিকদার বলেন, রাতে বখাটে প্রান্তের বাবা আব্দুল হালিমকে ডেকে আনা হয়েছে বখাটেদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25653 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০