শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কাটা,মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | শনিবার, ২৮ জুলাই ২০১৮ | পড়া হয়েছে 645 বার

প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কাটা,মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

বাংলাদেশ অাওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী নবীনগর উপজেলা শাখার উদ্যোগে গতকাল শুক্রবার (২৭/৭) দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আয়োজনে স্বেচ্ছাসেবকলীগের ব্যানারে একটি মিছিল বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে, এছাড়াও উপজেলা স্বেচ্ছাসেবকলীগ অালোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে।


নবীনগর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের অাহবায়ক সালাউদ্দিন বাবুর সভাপতিত্বে উক্ত অালোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা অাওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এড.শিব শংকর দাস।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,নবীনগর উপজেলা অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও নবীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান
মোশারফ হোসেন সরকার,নবীনগর মহিলা অাওয়ামীলীগের অাহবায়ক ও জেলা পরিষদ সদস্য অধ্যাপিকা নুরুন্নাহার বেগম,নবীনগর উপজেলা কৃষকলীগের সিনিয়র যুগ্ম অাহবায়ক সাবেক ছাত্রনেতা এডভোকেট এনামুল হক চৌধুরী,উপজেলা যুবলীগ সভাপতি সামস অালম,সাধারন সম্পাদক অাশরাফুল ইসলাম রিপন,উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক অাব্দুল্লাহ অাল মামুন,উপজেলা শ্রমিকলীগের অাহবায়ক ফোরকান মৃধা, অাওয়ামী লীগ নেতা নুর অালম,বাবুল মিয়া,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের অন্যতম সদস্য ওমর ফারুক,অামির হোসেন,অানোয়ার হোসেন,উপজেলা ছাএলীগের সাংগঠনিক সম্পাদক খলিল পরদেশী,শিবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ডা. শাহজাহান প্রমুখ।

সভায় বক্তারা, উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষে
অাবার ও নৌকায় ভোট দেওয়ার অাহবান জানান এবং অাগামী নির্বাচনে অাবার ও ফয়জুর রহমান বাদল এমপিকে মনোনয়ন দেওয়ার জন্য জননেত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ জানান।

অনুষ্ঠান সঞ্চালনা করেন,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব রঞ্জন সাহা।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26223 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০