শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নেয়া সেই ইউপি সদস্য নারী নির্যাতন মামলায় আবারো হাজতে

ডেস্ক রিপোর্ট | শনিবার, ০৮ আগস্ট ২০২০ | পড়া হয়েছে 445 বার

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নেয়া সেই ইউপি সদস্য নারী নির্যাতন মামলায় আবারো হাজতে

নবীনগরে গিয়াস উদ্দিন নামে আলোচিত সেই ইউপি সদস্যের উপর থেকে শনির রাহু কিছুতেই কাটছেনা। একের পর অপকর্মের খেশারতে প্রায়ই হাজতবাস খাটতে হচ্ছে তাকে৷ ২০১৬ সালের ২৫ জুলাই ইয়াবা সহ পুলিশের হাতে গ্রেফতার হয়ে মাদকের মামলায় কয়েকদিন জেল খেটে জামিনে বেড়িয়ে আসেন তিনি। এর তিন মাস পড়ে (২০১৬ সালের ২৮ অক্টোবর) পরকিয়ায় আসক্ত হয়ে অন্যের বউ ভাগিয়ে নেন এই গিয়াস মেম্বার।

ঘটনার সুত্রমতে জানা যায়,নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য এই গিয়াসউদ্দিন মেম্বার।


একই এলাকার সিংগাপুর প্রবাসীর স্ত্রী দুই সন্তানের জননী পপি আক্তারের সাথে পরকিয়ার সম্পর্কে জড়িয়ে এক পর্যায়ে প্রণয়ে আবদ্ধ হন এই গিয়াস মেম্বার। এই ঘটনায় পপির শুশুর মদন মিয়া সেসময়ে নবীনগর থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার এজাহারে উল্লেখ করেন তার ছেলে দীর্ঘদিন প্রবাসে থাকায় প্রতিবেশী গিয়াস মেম্বার তার পুত্রবধূর সাথে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়ে। এক সময় ঘড়ে থাকা নগদ টাকা পয়সা স্বর্ণালংকার নিয়ে গিয়াসের সাথে পপি পালিয়ে যায়।
ভাগ্যের কি নির্মম পরিহাস! গিয়াস মেম্বার প্রথম স্ত্রীর অনুমতি না নিয়েই পরকিয়ার টানে অন্যের স্ত্রীকে ভাগিয়ে নিয়েও সংসারী হতে পারলোনা!কে জানতো সুখ গিয়াসের কপালে এই সুখ বেশিদিন সইবেনা। অবশেষে ২য় স্ত্রীর দেয়া (পপি) মামলায় আবারো গ্রেফতার হলেন গিয়াস মেম্বার।
গত সপ্তাহে (২রা আগস্ট ২০২০) গিয়াসউদ্দিন মেম্বারের ২য় স্ত্রীর দায়ের করা নারী নির্যাতন মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট থাকায় গ্রেফতার হন তিনি।

উল্লেখ্য, কিছুদিন পূর্বে গিয়াসউদ্দিন মেম্বারের বিরুদ্ধে একটি অটো চুরি করে ৭০ হাজার টাকা বিক্রির অভিযোগ উঠেছিলো। বিষয়টি নিয়েও এলাকায় আলোচনা উঠেছিলো। এর প্রেক্ষিতে গিয়াসউদ্দিন মেম্বারকে থানায় নেয়া হয়। পরে তাকে ২য় স্ত্রীর দেয়া মামলায় গেফতার দেখানো হয়।

এতো কিছুর পরেও এলাকার সচেতন মহল মনে করে এমন কু-চরিত্রের মানুষ জনপ্রতিনিধি হওয়ার যোগ্যতা রাখেন না। উপজেলা ও জেলা প্রশাসন কর্তৃক যথাযথ তদন্তের মাধ্যমে গিয়াস উদ্দিন মেম্বারের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হোক।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25538 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০