শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

প্রেমিকাকে বিয়ে করে অবৈধ সম্পর্কের বৈধতার স্বীকৃতি দিল কামাল

দিপু আহমেদ | সোমবার, ০৩ অক্টোবর ২০১৬ | পড়া হয়েছে 5252 বার

প্রেমিকাকে বিয়ে করে অবৈধ সম্পর্কের বৈধতার স্বীকৃতি দিল কামাল

উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের দৌলতপুর গ্রামের কামাল চৌধুরি ও রতনপুর ইউনিয়নের যশাতুয়া গ্রামের জনৈকা খাদিজা বেগম পাশের উপজেলা মুরাদনগরের গাজীরহাট এলাকায় অবস্থান করার সময় স্থানীয়দের হাতে  আটক হন। তাদের চলাফেরা কথা বার্তায় অস্বাভাবিক মনে হওয়ায় ওই এলাকার বাসিন্দা আওয়ামীলীগ নেতা বাবুল মিয়া, সুর্য মেম্বার ও শিমুল বিল্লাল তাদের আটক করে স্থানীয় চেয়ারম্যানের কাছে নিয়ে আসেন।
পরে চেয়ারম্যানের উপস্থিতে শালিশের মাধ্যমে উভয়ের বক্তব্য শুনে মুচলেকার মাধ্যমে তাদের ছেড়ে দেয়া হয়। ওই ইউনিয়নের চেয়ারম্যান আবু বক্কর জানান, এরা দুজন দুজনকে ভালবাসে। যা কিনা সাত আট বছর ধরেই চলে আসছে। কামালের সাথে থাকা খাদিজা নামের মেয়েটি জানায়, দীর্ঘ কয়েক বছরের সম্পর্ক তাদের। বিয়ের প্রলোভন দেখিয়ে পরিচিত লোকদের অন্তরালে এরা স্বামী স্ত্রীর মতই চলাফেরা করে বলে জানায় সে । ওই সময় সুযোগ বুঝে কামাল পালাতে চাইলে সে আশা ব্যার্থ হয়।
ওই শালীসে চেয়ারম্যান উভয়পক্ষের মতামত শুনে কামালকে মেয়েটিকে বিয়ে করার প্রস্তাব দিলে চাপে পরে সে বিয়ে করতে বাধ্য হয়। শেষে খাদিজাকে স্ত্রীর স্বীকৃতি দিয়ে কাবিননামায় স্বাক্ষর করেন তিনি। এছাড়াও অভিভাবক নিয়ে আনুষ্ঠানিক ভাবে এর সমাধান করার মুচলেকা দিলে ছাড়া পায় কামাল চৌধুরী।
এ বিষয়ে কামাল চৌধুরীর মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি পুরু বিষয়টি অস্বীকার করে বলেন, ওই এলাকায় টাকা পয়সা সংক্রান্ত জামেলা মিটাতে তিনি সেখানে গিয়েছিলেন। তিনি জানান, তাকে ফাঁসানোর চেস্টায় কেউ এ নাটক সাজিয়েছে। তবে মেয়েটির সাথে তার কি সম্পর্ক জানতে চাইলে তিনি জানান, বছর ছয়েক আগে রাজনৈতিক এক অনুষ্ঠানে খাদিজার সাথে তার পরিচয় হয়।

Facebook Comments Box


এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26223 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০