শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

ফলোআপ- যুবলীগ সভাপতির উপর হামলার ঘটনায় থানায় মামলা

ডেস্ক রিপোর্ট | সোমবার, ১২ ডিসেম্বর ২০১৬ | পড়া হয়েছে 2831 বার

ফলোআপ- যুবলীগ সভাপতির উপর হামলার ঘটনায় থানায় মামলা

উপজেলা যুবলীগ সভাপতি সামস আলমের উপর দুর্বৃত্তদের হামলার ঘটনায় গতকাল নবীনগর থানায় মামলা হয়েছে। সামস আলমের বড় ভাই মোঃ কবির আহমেদ বাদি হয়ে তিন জনের নাম উল্ল্যেখ করে এ মামলা দায়ের করেন।
গত ৯ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় থানা শহরের লঞ্চঘাট এলাকায় সামস আলমের উপর দুর্বৃত্তরা হামলা চালালে এতে তিনি গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে ওইদিনই ঢাকায় প্রেরণ করা হয়। তিনি বর্তমানে ঢাকা মেদিকেল কলেহ হাসপাতালে চিকিতসাদিন। তার এক ঘনিষ্ঠ সুত্র জানিয়েছে তার অবস্থা এখন উন্নতির দিকে।
হামলার ঘটনায় নবীনগরে সর্ব মহলে নিন্দার ঝড় উঠে। এ নিয়ে নবীনগরে ও ইউনিয়ন পর্যায়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করে দল ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
7u
এ ঘটনার দুইদিন পর গতকাল (১১/১২) সামস আলমের আপন বড় ভাই মোঃ কবির আহমেদ বাদি হয়ে নবীনগর থানায় মামলা দায়ের করলে এতে তিনি তিন জনকে নাম উল্ল্যেখ করে আসামী করেন। মামলার এজাহারে তিনি উল্ল্যেখ করেন, ঘটনার দিন সকালে প্রেস ক্লাব সম্মুখে দুর্নীতি দমন প্রতিরোধ (দুদক) আয়োজিত এক মানব বন্ধন অনুষ্ঠানে বক্তব্য দেয়াকে কেন্দ্র করে মামলার ১ নং আসামীর সাথে তর্ক বাধলে এর জের ধরেই হামলার সুত্রপাত।
নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ আহমেদ পিপিএম নবিনগর টুয়েন্টি ফোর ডট কম’কে মামলার সত্যতা নিশ্চিত করে জানান, আসামীদের গ্রেফতারের চেস্টা চলছে।

Facebook Comments Box


এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25950 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১