শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

ফাঁসিয়ে টাকা আদায় করতে তিন সন্তান খুন!

বিশ্বজিৎ পাল বাবু | শনিবার, ১৪ জানুয়ারি ২০১৭ | পড়া হয়েছে 3322 বার

ফাঁসিয়ে টাকা আদায় করতে তিন সন্তান খুন!

অন্য লোককে ফাঁসিয়ে টাকা আদায় করতেই একে একে নিজের তিন শিশুসন্তানকে খুন করেন বলে স্বীকার করেছেন নবীনগরের কুড়িঘর গ্রামের সাজু মিয়া। গত সোমবার আদালতে দেওয়া জবানবন্দিতে তিনি তিনটি হত্যাকাণ্ডেরই দায় স্বীকার করেন।
এর আগে পুলিশের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন সাজু। এর মধ্য দিয়ে প্রায় ২৫ বছর ধরে একে একে তিন শিশু হত্যাকাণ্ডের রহস্য উন্মোচিত হলো।

অভিযুক্ত সাজু মিয়া নবীনগর উপজেলার নাটঘর ইউনিয়নের কুঁড়িঘর গ্রামের বাসিন্দা।


গত রবিবার দুপুরে পুলিশ কুঁড়িঘর গ্রামের ঈদগাহসংলগ্ন বিলের পাড় থেকে গলায় রশি পেঁচানো অবস্থায় সাজু মিয়ার ১০ বছর বয়সী ছেলে মো. মুজাহিদের লাশ উদ্ধার করে। তার মুখে আঘাতের চিহ্ন ছিল।

পুলিশ বলছে, মুজাহিদকে গলায় রশি পেঁচিয়ে হত্যার পর মাটির ঢেলা দিয়ে মুখে আঘাত করে তার মৃত্যু নিশ্চিত করা হয়। এ ঘটনায় সাজুর স্ত্রীর সাহানা বেগম বাদী হয়ে স্বামীর বিরুদ্ধে হত্যা মামলা করেন। ওই দিনই পুলিশ সাজুকে গ্রেপ্তার করে।

নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) মো. মেজবাহ উদ্দিন প্রতিবেদককে বলেন, ‘পুলিশের জিজ্ঞাসাবাদে সাজু তিন সন্তানকে হত্যার কথাই স্বীকার করেছে। অন্যকে ফাঁসিয়ে টাকা আদায় করতেই সে এসব ঘটনা ঘটায় বলে আমাদের জানায়। এটা তার একটা মিনিয়া। ’ গ্রেপ্তারের পর রবিবার রাতেই পুলিশের কাছে সাজু ১৬১ ধারায় জবানবন্দি দিয়েছেন।

এলাকাবাসী ও স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, প্রায় ২৪-২৫ বছর আগে সাজু মিয়ার ছেলে উবায়দুলের লাশ পাওয়া যায় বাড়ির পাশের পাটক্ষেতে। তখন তার বয়স ছিল তিন বছর। ৮-১০ বছর আগে তার ছোট ভাই তিন বছর বয়সী রাকিবের লাশ পাওয়া যায় বাড়ির পাশের পুকুর পাড়ে। প্রথম ঘটনায় এলাকার সাজেদ আলী, কুদ্দুস আলীসহ অনেককে দায়ী করা হয়। এ ঘটনায় মামলাও করা হয়। পরে গ্রাম্য সালিসে অভিযুক্তদের জরিমানা করা হয়। রাকিবের মৃত্যুর পর সাজু মিয়া কাউকে দোষারোপ করেনি। তখন উল্টো তাঁর বিরুদ্ধেই হত্যার অভিযোগ ওঠে। সপ্তাহ দুয়েক আগে তিনি তাঁর একমাত্র মেয়েকেও গলায় ফাঁস দিয়ে হত্যার চেষ্টা চালান বলে অভিযোগ রয়েছে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26210 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০