শিরোনাম

প্রচ্ছদ খেলাধুলা, শিরোনাম, স্লাইডার

ফাইনালে মুস্তাফিজকেই প্রয়োজন : সৌরভ

অনলাইন ডেস্ক | রবিবার, ২৯ মে ২০১৬ | পড়া হয়েছে 1213 বার

ফাইনালে মুস্তাফিজকেই প্রয়োজন : সৌরভ

ইনজুরির কারণে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটা খেলতে পারেননি মুস্তাফিজুর রহমান। গুজরাট লায়ন্সের বিপক্ষে তাই সানরাইজার্স হায়দারাবাদ দলে নেয়া হয়েছিল নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্টকে। গত ফেব্রুয়ারি থেকে যিনি পুরোপুরি খেলার বাইরে। এমনকি বিশ্বকাপেও নিউজিল্যান্ড দলের হয়ে মাঠে নামতে পারেননি তিনি।

সেই ট্রেন্ট বোল্ট শুরুতে বোলিং করতে এসে একটি উইকেট নিয়ে ভালোই সূচনা করেছিলেন। তবে ডেথ ওভারে এসে দিলেন ২৬ রান। যেখানে সানরাইজার্সের সবচেয়ে বড় সুবিধাজনক দিক হলো, ডেথ ওভারে রান কম দেয়া, সেখানে এ একটি জায়গায় পিছিয়ে পড়তে হয়েছিল তাদেরকে।


তবে শেষ পর্যন্ত ডেভিড ওয়ার্নারের অধিনায়োকোচিত ব্যাটিংয়ের ওপর ভর করে গুজরাটকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে সানরাইজার্স। ফাইনালে মোকাবেলা করতে হবে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে। যে দলে রয়েছে বিশ্বের সেরা তিন ব্যাটসম্যান বিরাট কোহলি, ডি ভিলিয়ার্স এবং ক্রিস গেইল।

এমন ব্যাটিং লাইনআপকে মোকাবেলা করতে হলে প্রয়োজন মুস্তাফিজকেই। দ্য ইন্ডিয়া টুডেকে দেয়া এক সাক্ষাৎকারে ভারতের সাবেক অধিনায়ক, কলকাতার মহারাজ খ্যাত সৌরভ গাঙ্গুলি বলেছেন,  `আমার মনে হয় যে কেউ জিততে পারে এই ম্যাচটি। তবে ব্যাঙ্গালুরুর ব্যাটিং লাইনআপ খুবই ভয়ঙ্কর। জানি না মুস্তাফিজের ইনজুরি কেমন। তবে আমার মনে হয়, ফাইনালে তাকে সানরাইজার্সের খুব প্রয়োজন। সেই তার দলের বোলিংয়ের মূল অস্ত্র।  আশা করি ফাইনালে তিনি সানরাজার্সের মুল বোলার হয়ে উঠবেন।`

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

৩০০ পেরিয়েও জিততে পারেনি ধোনিরা

১১ জানুয়ারি ২০১৭ | 2041 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০