শিরোনাম

প্রচ্ছদ জাতীয়, শিরোনাম, স্লাইডার

বাড়িওয়ালার বিরুদ্ধে কেয়ার টেকারের স্ত্রীকে ধর্ষনের অভিযোগ

| মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০১৯ | পড়া হয়েছে 600 বার

বাড়িওয়ালার বিরুদ্ধে কেয়ার টেকারের স্ত্রীকে ধর্ষনের অভিযোগ

ফুঁসলিয়ে বাড়িওয়ালার বিরুদ্ধে কেয়ার টেকারের স্ত্রীকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানা এলাকায় গিয়াস উদ্দীন নামের এক বাড়ির মালিকের বিরুদ্ধে বাড়ির কেয়ার টেকারের স্ত্রীকে জোরপূর্বক ধর্ষনের অভিযোগে থানায় মামলা করেছেন। এই ঘটনায় বাড়ির মালিক গিয়াসউদ্দীনের বিরুদ্ধে চট্টগ্রাম নারীও শিশু ট্রাইব্যুনালে ধর্ষন মামলা দায়ের করেছেন কেয়ার টেকারের ধর্ষনের শিকার ওই স্ত্রী।

মামলা অভিযোগ সূত্রে জানা যায়, বাড়ির মালিক গিয়াস উদ্দীনের নগরীর সাগরিকা ভবনে কেয়ার টেকার হিসেবে চাকুরী নেয় ধর্ষিতার স্বামী জাকির। চাকুরীতে যোগদানের একদিন পর কেয়ার টেকারকে বাড়ির মালিক গিয়াসউদ্দীনকে পরিবার নিয়ে তার বাড়িতে থাকার সুযোগ করে দেন। ভবনের সপ্তম (৭ম) তলায় একটি রুমে কেয়ার টেকার তার পরিবারকে নিয়ে থাকার সুযোগ করে দিলে বাড়ির মালিক গিয়াসউদ্দীনের কথামত কেয়ার টেকার জাকির স্ত্রীকে নিয়ে সেখানেই থাকা শুরু করেন। কিছুদিন থাকার পর জমিদার পরিচয়ে কেয়ারটেকারের স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণ করেন ওই বাড়ির মালিক।


এই ঘটনায় গত (২৮ ই আগস্ট) বৃহস্পতিবার চট্টগ্রাম নারী শিশু ট্রাইব্যুনালে বাড়ির মালিক গিয়াসউদ্দীনের বিরুদ্ধে ধর্ষন মামলা দায়ের করেন ধর্ষিতা নিজেই। ধর্ষক গিয়াসউদ্দীনের গ্রামের বাড়ি মিরসরাই উপজেলার পশ্চিম বাড়ীয়াখালীর জোরারগঞ্জ এলাকায়। সে ওই এলাকার তাজুল ইসলামের পুত্র। গিয়াসউদ্দীনের নগরীর সরাই পাড়া এলাকার নিজস্ব বিল্ডিং এ থাকেন। ধর্ষক গিয়াসউদ্দীনের নামে পাহাড়তলী থানায় জি আর ১১৭/১৭ নামে একটি ধর্ষন মামলা হয়। অন্য একটি মামলায় গিয়াসউদ্দীন ২০১৭ সালে গ্রেফতার হয় পুলিশের হাতে। গিয়াসউদ্দীনের বিরুদ্ধে বিভিন্ন সময় নারী নির্যাতনের অভিযোগ রয়েছে অনেক।

এদিকে কেয়ার টেকারের স্ত্রী বাড়ির মালিকের নিকট ধর্ষনের ঘটনায় আসামী প্রভাবশালী হওয়ায় ঘটনাটি ধামাচাপা দিতে বিভিন্ন কৌশল প্রয়োগ করেছেন বলে অভিযোগ করেন রিভিউ হিউম্যান রাইটস নামের একটি সংগঠনের যুগ্ম মহাসচিব কফিলউদ্দিন সিকদার।

মহিলাটি গরিব অসহায় হওয়ায় ওই মামলায় তাদের সংগঠনের পহ্ম থেকে আইনী সহায়তা দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানান তিনি।

এ বিষয়ে বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট রফিকুল হক বলেন, বাড়ির মালিক গিয়াসউদ্দীন আমার মক্কেল কে জোরপূর্বক ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করেছে। তার বিরুদ্ধে এর আগেও এই ধরণের অভিযোগ ছিল যার কারনে সে আগেও একবার গ্রেফতার হয়ে শাস্তি ভোগ করে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

ভালো নেই : আকবর আলি খান

০৬ ফেব্রুয়ারি ২০১৭ | 7269 বার

স্বর্ণের দাম কমেছে

২৯ মে ২০১৬ | 4192 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১