শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

ফেসবুকে পোস্ট দেখেই ভুক্তভোগীর পাশে নবীনগরের ইউএনও

পিয়াল হাসান রিয়াজ | শুক্রবার, ১৪ আগস্ট ২০২০ | পড়া হয়েছে 114 বার

ফেসবুকে পোস্ট দেখেই ভুক্তভোগীর পাশে নবীনগরের ইউএনও

নবীনগর উপজেলায় সংবাদকর্মী হোক অথবা জনসাধারণ। যে কেউ ফেসবুকে কারো অসহায়ত্বের চিত্র অথবা জনদুর্ভোগ বিষয়ে পোস্ট করলে, যদি কোনো কারণে দৃষ্টিগোচর হয় নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম এর, তাৎক্ষণিক তিনি এ্যাকশনে নেমে পড়েন এরই ধারাবাহিকতায় গত দু’দিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমালোচক বিষয় ছিল নবীনগর বাস টার্মিনাল যাত্রী পরিবহনের বাড়া ও স্বাস্থ্যবিধি নিয়ে । বিভিন্ন সংবাদকর্মীদের স্ট্যাটাস দেখে আজ (১৪ আগস্ট) শুক্রবার সকালে ছুটে যান পৌর এলাকার বাস টার্মিনালে।

চালান তিষা পরিবহনের কাউন্টারে অভিযান এবং সরকার নির্ধারিত ভাড়ার টাকা, ০২ সিটে ০১ জন যাত্রী, মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি মেনে যাত্রী ওঠানামা ও ঢাকায় আসা যাওয়ার বাড়া ০২ সিটে ০১ জন যাত্রী- ৩৫০ টাকা রাখার নির্দেশ প্রদান করেন তিনি। এই আইন অমান্য করলে কঠিন আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার হুঁশিয়ারি দেন মাসুম।


এছাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ পালন উপলক্ষে মাঝিকাড়া অবস্থিত নির্মাণাধীন উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা লক্ষে পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রমসহ সার্বিক বিষয়ে সরেজমিনে তদারকি করে আসেন।

এসময় সরকারের নির্দেশনা অমান্য করে মাস্ক ছাড়া অযথা রাস্তায় চলাচলের জন্য ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে পৃথক ০২টি মামলায় মোট ২ হাজার দুই শত টাকা অর্থদণ্ড প্রদান করেন তিনি ।

তিনি বলেন, দয়া করে মাস্ক ছাড়া কেউ ঘর হতে বের হবেন না। নিজে সতর্ক থাকুন, সুস্থ থাকুন, নিরাপদে থাকুন, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত থাকতে সরকারের স্বাস্থ্যবিধি সংক্রান্ত নির্দেশনা মেনে চলুন।

ইতিমধ্যে মোহাম্মদ মাসুম সৎ ও কর্মবীর মানুষ হিসেবে এ উপজেলায় খ্যাতি পেয়েছেন । করোনা কালীন সময় থেকে মাঠ পর্যায়ে অক্লান্ত পরিশ্রম করে সাধারণ মানুষের মণিকোঠায় ঠাঁই করে নিয়েছেন। পেয়েছেন জেলার শ্রেষ্ঠ নির্বাহী কর্মকর্তার পুরস্কার।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25538 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০