শিরোনাম

প্রচ্ছদ জাতীয়, জেলা সংবাদ, শিরোনাম, স্লাইডার

ফেসবুকে ব্রাহ্মণবাড়িয়া জেলাকে কুটুক্তি করায় সাংবাদিক জ ই মামুনকে উকিল নোটিশ

ডেস্ক রিপোর্ট | রবিবার, ১৯ এপ্রিল ২০২০ | পড়া হয়েছে 933 বার

ফেসবুকে ব্রাহ্মণবাড়িয়া জেলাকে কুটুক্তি করায় সাংবাদিক জ ই মামুনকে উকিল নোটিশ

গত শনিবার মাওলানা আনসারীর জানাজাকে কেন্দ্র করে এটিএন বাংলার প্রধান বার্তা সম্পাদক জ ই মামুন ব্রাহ্মণবাড়িয়া জেলাকে নিয়ে যেই কুটুক্তি করেছে তা প্রত্যাহার করে জেলাবাসী ও জেলার এমপি গণের কাছে ক্ষমা চাইতে উকিল নোটিশ দেওয়া হয়েছে। এই নোটিশ পাওয়ার ১০ দিনের মধ্যে ক্ষমা না চাইলে তথ্য প্রযুক্তি আইনে জ ই মামুনের বিরুদ্ধে মামলা করা হবে বলেও উকিল নোটিশে বলা হয়। ব্রাহ্মণবাড়িয়া শহরের মসজিদ রোডের বিজয় দত্তের ছেলে সুজন দত্তের পক্ষে তার উকিল মহিউদ্দিন স্বপন ১৯ এপ্রিল রোববার এই উকিল নোটিশ পাঠান।

উকিল নোটিশে বলা হয়, বিখ্যাত ব্যক্তিত্ব, ইতিহাস ও ঐতিহ্যের দিক থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলা যেই উচু স্থানে দাড়িয়ে আছে সেই দিক থেকে জ ই মামুনের জেলা পটুয়াখালীর কিছুই নেই। থাকার মধ্যে উপকূল আছে যার দ্বারা সেখানকার মানুষ মাছ ধরে পেট চালায়।


সেখানে আরো বলা হয়, আপনার ফেইসবুকে “তুই একটা ব্রাহ্মণবাড়িয়া” বলে আপনি ব্রাহ্মণবাড়িয়াবাসীকে গালি দেওয়ার জন্য মানুষকে জানিয়েছেন যা অন্যায়। তাই ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল সংসদ সদস্যের সাথে দেখা করে আপনি ক্ষমা চাইবেন এবং সাধারণ মানুষের কাছেও ক্ষমা চেয়ে তা বিজ্ঞপ্তি প্রকাশ করবেন। অন্যথায় দেশের প্রচলিত আইনে মামলা করা হবে।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

ভালো নেই : আকবর আলি খান

০৬ ফেব্রুয়ারি ২০১৭ | 6656 বার

স্বর্ণের দাম কমেছে

২৯ মে ২০১৬ | 3192 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০