শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে ঐক্যবদ্ধ ছিলাম,আছি এবং আজীবন থাকবো— এবাদুল করিম বুলবুল এমপি

ডেস্ক রিপোর্ট | রবিবার, ০২ আগস্ট ২০২০ | পড়া হয়েছে 294 বার

বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে ঐক্যবদ্ধ ছিলাম,আছি এবং আজীবন থাকবো— এবাদুল করিম বুলবুল এমপি

ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সংসদ সদস্য ও তথ্য মন্ত্রণালয় সংক্রান্ত স্থায়ী কমিটির অন্যতম সদস্য এবাদুল করিম বুলবুল এমপি বলেছেন,’জাতির জনক বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ ছিলাম, আছি এবং আজীবন থাকবো। নেত্রীর আদর্শ থেকে আমাকে এক চুলও কেউ নড়াতে পারবে না।’

তিনি আজ সকালে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে স্থানীয় নেতা কর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে দৃঢ়তার সাথে এ কথাগুলো বলেন।
তিনি বলেন, আমি কোন গ্রুপে বিশ্বাস করিনা। আর আওয়ামীলীগের রাজনীতিতে কেউ কাউকে হটিয়ে দেয়ারও কোন সুযোগ নেই।


সাংসদ এবাদুল করিম উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে সুস্পষ্টভাবে বলেন,’আমার সঙ্গে যদি একজন কর্মীও না থাকে আর জননেত্রী শেখ হাসিনা যদি নির্বাচনে আমাকে টিকেট দেন, তাহলে আপনারা কেউ আমাকে বাদ দিতে পারবেন না।
তদ্রুপ বাদল ভাইয়ের (সাবেক এমপি) সঙ্গেও যদি একজন লোকও না থাকেন, আর নেত্রী যদি তাঁকেই (বাদল) বেছে নিয়ে নৌকা প্রতীক দিয়ে দেন, তাহলে সেটিই আমাদের সকলকে মেনে নিতে হবে।
সুতরাং দলে গ্রুপিং করে কোন কোন লাভ হবে না। তাই দলের স্বার্থে আমাদের সকলকে যেকোন মূল্যে ঐক্যবদ্ধ থাকতেই হবে।”

এসময় সাংসদের পাশে নবীনগর পৌরসভার মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাসসহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সাংসদ এবাদুল করিম বুলবুল করোনা চলাকালীন গত প্রায় পাঁচ মাসের মধ্যে এই প্রথম নবীনগর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এসে স্থানীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করার সময়, তাঁর অনুসারী নেতাকর্মী সমর্থকেরা সাংসদকে কাছে পেয়ে বেশ আনন্দ ও উল্লাস প্রকাশ করতে দেখা যায়।

স্থানীয় সাংসদ এবাদুল করিম বুলবুল দীর্ঘদিন অসুস্থ থাকার পরে সুস্থ হয়ে এই প্রথমবারের মতো দলীয় কার্যালয়ে আসেন। নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

উল্লেখ্য, সাংসদ এবাদুল করিম করোনায় আক্রান্ত হওয়ার পর উপজেলার বিভিন্ন অঞ্চলে তাঁর আশু রোগমুক্তির জন্য আওয়ামীলীগ ও এর সকল অঙ্গ সংগঠনের পক্ষ থেকে অসংখ্য দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25538 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০