শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

বড়াইল উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠিত

আমিনুল ইসলাম | বৃহস্পতিবার, ১২ মার্চ ২০২০ | পড়া হয়েছে 296 বার

বড়াইল উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার বড়াইল উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও কৃতিশিক্ষার্থী সংবর্ধনা দেওয়া হয়েছে।
গত সোমবার বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান শিক্ষক মোহাম্মদ মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মোকাররম হোসেন।

সিনিয়র শিক্ষক মোস্তাফিজুর রহমান নান্নু মাষ্টারের পরিচালনায় উক্ত অনুষ্ঠান সফল করতে সহযোগীতায় ছিলেন শিক্ষক কবির হোসেন, শিক্ষক সাজিদুর ইসলাম ও শিক্ষক আদেল করিম প্রমুখ।


এতে বিশেষ অতিথি ছিলেন নবীনগর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোর্শেদুল ইসলাম লিটন,বড়াইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক বাবুল,বড়াইল হোসাইনিয়া উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোহাম্মদ আলমগীর হোসেন,বড়াইল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য হুমায়ূন কবির ও সাবেক শিক্ষক মহিউদ্দিন মলাই মাষ্টার, অভিভাবক জমির উদ্দিন সরকার, মোহাম্মদ আলী মীর ও আলী মিয়া,বড়াইল পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেগম রোকেয়া,বড়াইল হোসাইনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম,বড়াইল উওর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেফজুল আলী মাষ্টার ও উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াছমিন আক্তার, নাছির মাষ্টার, খায়রুল আলম,বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক,অলেক মেম্বারসহ অন্যান্যরা।

এতে আলহাজ্ব ব্যারিস্টার জাকির আহমেদ শিক্ষা বৃত্তি পরীক্ষায় ট্যালেন্টপুল উত্তীর্ণ ৭ জন, বিদ্যালয়ে জেএসসিতে A+ গ্রেডে উত্তীর্ণ ৩ জন,এস এস সি A+ গ্রেডে উত্তীর্ণ ৭ জনসহ বিভিন্ন সময়ে বিদ্যালয় থেকে উত্তীর্ণ মোট ১৭ জনকে এই সংবর্ধনা প্রদান করা হয়।

তাছাড়া বিদ্যালয়টি শতবর্ষ পূর্তি উপলক্ষ্যে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে বলে অভিভাবকদের অবগত করেন আয়োজক কমিটি।

প্রধান শিক্ষক মোজাম্মেল হক অভিভাবকদের উদ্দেশ্য বলেন,আজকের এই সমাবেশে আপনারা যেভাবে শিক্ষার উন্নয়নে স্বত:স্ফূর্তভাবে আলোচনায় অংশগ্রহণ করেছেন আমি মনে করি এই স্কুলের শিক্ষার্থীরা আরো সুশিক্ষায় শিক্ষিত হবে। আমি আশা করি স্কুল কর্তৃপক্ষ ও সকলের সহযোগিতায় সকল সমস্যার সমাধানে আপনারা এগিয়ে আসবে। মাঝে মধ্যে স্কুলে এসে সন্তানদের লেখাপড়ার খোঁজ খবর নেয়ার জন্যে তিনি মায়েদের প্রতি বিশেষ অনুরোধ জানান। কারণ একজন মা ই বাবার চেয়ে সন্তান মানুষ করার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

তিনি আরো বলেন, আজকের এই অভিভাবক সমাবেশের মূল উদ্দেশ্য হচ্ছে অভিভাবকদের সাথে স্কুলের একটি মেলবন্ধন তৈরি করা। অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য তিনি সকল অভিভাবক,স্কুলের শিক্ষক-শিক্ষিকা ও এলাকাবাসীকে বিশেষ ধন্যবাদ জানান।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26083 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০