শিরোনাম

প্রচ্ছদ জেলা সংবাদ, শিরোনাম, স্লাইডার

বন্যার্তদের পাশে দাড়াতে জেলা পুলিশ ব্রাহ্মণবাড়িয়ার ব্যতিক্রমী উদ্যোগ

ডেস্ক রিপোর্ট | বুধবার, ৩০ আগস্ট ২০১৭ | পড়া হয়েছে 1553 বার

বন্যার্তদের পাশে দাড়াতে জেলা পুলিশ ব্রাহ্মণবাড়িয়ার ব্যতিক্রমী উদ্যোগ

“মানুষ মানুষের জন্য, আসুন বন্যার্তদের পাশে দাড়াই” এ স্লোগানে বন্যাদুর্গতদের সাহায্যার্থে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানিয়েছেন জেলা পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম(বার)।

তিনি  স্ব স্ব অবস্থান থেকে সাধ্যমত সহযোগিতার মাধ্যমে নদী ভাঙ্গন ও প্রবল বন্যায় ভিটেশুন্য অসহায় মানুষগুলোর পাশে দাড়াতে সকলের প্রতি আহবান জানান।


বন্যার্তদের সাহায্য সংগ্রহে জেলা পুলিশের নেয়া ব্যতিক্রমী উদ্যোগ ইতোমধ্যে সর্বমহলে প্রশংসনীয় হয়ে উঠেছে।
জেলা পুলিশ সুত্র জানায়,বানবাসী অসহায় মানুষের জন্য নগদ অর্থ, নতুন কাপর, শুকনো খাবার,ওষুধ,খাবার স্যালাইন, বিশুদ্ধ পানি সংগ্রহ কার্যক্রম শুরু হয়েছে।
এছাড়াও শহরের পৌর সুপার মার্কেটের সম্মুখে বন্যার্তদের জন্য একটি সাহায্য সংগ্রহ বুথ খুলে দেয়া হয়েছে। এতে জনসাধারণের স্বতঃস্ফুর্ত অংশ গ্রহণের মাধ্যমে উন্মুক্ত সহযোগিতা ছিল চোখে পড়ার মত। ক্রেতা দোকানিরাও যার যার সাধ্যমত নগদ অর্থ ওই বুথে জমা দিতে দেখা গেছে।
জেলা পুলিশের এ আয়োজনকে স্বাগত জানিয়ে স্থানীয় সাংস্কৃতিক অঙ্গনের সংস্কৃতিমনা কয়েকজন ব্যক্তি ক্যাম্পিংয়ের আয়োজন করেছে। ওই ক্যাম্পিংয়ে বন্যার্তদের পাশে মানবিক দৃষ্টিতে সহ্যোগিতার হাত বাড়িয়ে দিতে গান গেয়ে জনসাধারণের দৃষ্টি আকর্ষন করা হচ্ছে। প্রতিদিন সন্ধ্যায় ক্যাম্পিং চলাকালীন সময়ে শিল্পিরা গান পরিবেশন করে লোক জড়ো করেন।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

আমরা ব্রাহ্মণবাড়িয়ার সন্তান

০৯ মার্চ ২০১৭ | 8392 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১