শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

বরাবরের মত এবারো ব্যারিস্টার জাকির আহাম্মদ শিক্ষাবৃত্তি পরিক্ষা ২০১৯ অনুষ্ঠিত

| শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ | পড়া হয়েছে 501 বার

বরাবরের মত এবারো ব্যারিস্টার জাকির আহাম্মদ শিক্ষাবৃত্তি পরিক্ষা ২০১৯ অনুষ্ঠিত

বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো ব্যারিস্টার জাকির আহাম্মদ শিক্ষাবৃত্তি পরিক্ষা ২০১৯-. প্রতি বছরের ন্যায় এবারও নবীনগর উপজেলার লাউর ফতেহ্পুরে আজ (১৮ অক্টোবর, শুক্রবার) অনুষ্ঠিত হলো বে-সরকারি পর্যায়ে দেশের অন্যতম বৃহৎ মেধাবৃত্তির আসর “ব্যারিস্টার জাকির আহাম্মদ শিক্ষাবৃত্তি” পরিক্ষা ২০১৯ খ্রি:।

উপজেলার প্রাথমিক, ও মাধ্যমিক পর্যায়ের স্কুল এবং মাদ্রাসার মোট দুই শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের পিইসি, জেএসসি, জেডিসি ও ইবতেদায়ির সর্বমোট দুই সহস্রাধিক পরিক্ষার্থী এ পরিক্ষায় অংশগ্রহন করেন।


এক প্রতিক্রিয়ায় ব্যারিস্টার জাকির আহাম্মদ বলেন- শিক্ষা-সমৃদ্ধ,আলোকিত নবীনগর গঠনই এ শিক্ষা ফাউন্ডেশনের মূল লক্ষ্য। তিনি আরও বলেন এ পরিক্ষায় অংশগ্রহণকারী আজকের ক্ষুদে মেধাবিরাই হবে আমার প্রিয় নবীনগরের ভবিষ্যৎ আলোকবর্তিকা।

লাউর ফতেহ্পুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজ, ফতেহ্পুর কেজি বহুমূখী উচ্চ বিদ্যালয় ও লাউর ফতেহ্পুর আরএনটি বালিকা উচ্চ বিদ্যালয়ের মোট ৩ টি কেন্দ্রে একযোগে সকাল ১০.৩০ মিনিটে পরিক্ষা আরম্ভ হয়ে দুপুর ১ টায় শেষ হয়। শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবক সহ কয়েক হাজার মানুষের উপস্থিতিতে শিক্ষার এক মিলনমেলায় পরিনত হয় পুরো এলাকা।

উল্লেখ্য যে আগামি ৩০ নভেম্বর অনুষ্ঠিত এই পরিক্ষার ফলাফল ঘোষনার কথা রয়েছে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26252 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১