শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

বর্নাঢ্য আয়োজনে ব্যারিস্টার জাকির আহাম্মদ শিক্ষা ফাউন্ডেশনের মেধা বৃত্তি প্রদান

মোঃ জাকারিয়া | রবিবার, ০২ এপ্রিল ২০১৭ | পড়া হয়েছে 1347 বার

বর্নাঢ্য আয়োজনে ব্যারিস্টার জাকির আহাম্মদ শিক্ষা ফাউন্ডেশনের মেধা বৃত্তি প্রদান

প্রতিবছরের ন্যায় এবারো ব্যারিস্টার জাকির আহাম্মদ শিক্ষা ফাউন্ডেশন এর উদ্যোগে পিএসসি, জেএসসি ও জেডিসি মেধা বৃত্তি ২০১৭ প্রদান করা হয়েছে।

শনিবার (১/৩) লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজ মাঠে এক অনুষ্ঠানে এ বৃত্তি প্রদান করা হয়।ওই অনুষ্ঠানে বাংলাদেশ সুপ্রিমকোর্টের হাইকোর্ট ডিভিশনের বিচারপতি এম ফারুক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২৫২ জন মেধাবী শিক্ষার্থীদের হাতে বৃত্তির অর্থ, সনদ ও ক্রেস্ট তুলে দেন।


অনুষ্ঠানে বক্তব্য রাখেন- অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন, ভাষা সৈনিক রেজাউল করিম,উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম,নরসিংদীর যুগ্ম জেলা ও দায়রা জজ সাইফুর রহমান সিদ্দিক, নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালেহীন তানভীর গাজী,সাবেক ডিআইজি ফরহাদ হোসেন, নবীনগর থানা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল, যুক্তরাজ্য আওয়ামী আইনজীবি পরিষদ সভাপতি ব্যারিস্টার মহিউদ্দিন আহমেদ,সাংস্কৃতিক ব্যক্তিত্ব আতাউল্লাহ খান,ইউপি চেয়ারম্যান আবু মুসা ও ফারুক আহাম্মদ সরকার এবং জিনদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সফিকুল ইসলাম ভূইয়া প্রমূখ।

উল্লেখ্য, গত ২০১২ সাল থেকে এ ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবছর মেধা বৃত্তি প্রদান করা হয়। এরই ধারাবাহিকতায় এবছর বৃত্তি পরীক্ষায় ১৬৫৪ জন শিক্ষার্থী অংশ নেয়।এর মধ্যে থেকে বিভিন্ন শ্রেনীতে মেধা তালিতায় শীর্ষ ২৫২ জন শিক্ষার্থিকে বৃত্তি প্রদান করা হয়।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26130 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১