শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে বহু প্রতিক্ষিত লাখ টাকার ফুটবল খেলার ফাইনাল অনুষ্ঠিত

দিপু আহমেদ | শুক্রবার, ২১ জুলাই ২০১৭ | পড়া হয়েছে 4464 বার

নবীনগরে বহু প্রতিক্ষিত লাখ টাকার ফুটবল খেলার ফাইনাল অনুষ্ঠিত

বহু প্রতিক্ষিত লাখ টাকার গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টের ফাইনাল খেলা আজ ২১ জুলাই রোজ শুক্রবার বিকাল ৩ টায় ঐতিহ্যবাহী লাউর ফতেহপুর খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় যু্ব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি।


খেলা উদ্বোধন করেন, জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক কিংবদন্তী ফুটবলার কায়সার হামিদ,ধারাভাষ্য প্রদান করেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ধারাভাষ্যকার চৌধূরী জাফর উল্লাহ শরাফাত।

এ সময় আরো উপস্থিত ছিলেন টূর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক নবীনগরের জননন্দিত শিক্ষাবান্ধব ও কর্মীবান্ধব জননেতা আলহাজ্ব ব্যারিস্টার জাকির আহাম্মদ।

আরও উপস্থিত ছিলেন, এডিসি জেনারেল বশিরুল হক ভূইয়া, উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সালেহীন তানভীর গাজী,জেলা যুব উন্নয়ন কর্মকর্তা, নবীনগর থানা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল,সাবেক উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন,সাবেক ডিআইজি(প্রিজন) ফরহাদ হোসেন, নবীনগর থানার ওসি আসলাম সিকদার, ফোরকানুল ইসলাম প্রেসক্লাবের সভাপতি মাহবুব আলম ও সাধারন সম্পাদক, আসাদুজ্জামান কল্লোল, স্থানীয় ইউপি চেয়ারম্যান ফারুক আহমেদ প্রমূখ।

সভাপতিত্ব করেন, মোঃ ফরহাদ হোসেন।

আলোচিত উক্ত টুর্নামেন্টের ফাইনাল খেলা উপলক্ষে সকাল থেকেই বিভিন্ন এলাকা থেকে ঢোলবাদ্য নিয়ে হাজার হাজার দর্শক সমাগত হতে থাকে এবং দুপুর নাগাদ মাঠ কানায় কানায় পূর্ন হয়ে যায়।

লক্ষাধিক দর্শকের উপস্থিতিতে পুরো এলাকা জনসমুদ্রে পরিনত হয়। মাঠের আশপাশের এলাকায়, গাছের ডালে ডালে মৌমাছির মতো মানুষকে বসতে দেখা যায়। বাঁশের গ্যালারিতে টাকা দিয়ে কয়েক হাজার দর্শক খেলা দেখেন। মাঠে পর্যাপ্ত পুলিশের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। চৌধূরী জাফর উল্লাহ শরাফাতের ধারাভাষ্য লাখো দর্শকের মন কেড়ে নেয়।
প্রধান অতিথি বক্তব্যে এমন ঐতিহাসিক আয়োজনের জন্য ব্যারিস্টার জাকির আহাম্মদের ভূয়সী প্রশংসা করেন।

তিনি ব্যারিস্টার জাকির আহাম্মদকে সকল কাজে সহযোগিতা ও সমর্থন দিতে নবীনগর এলাকা বাসির প্রতি উদাত্ত আহবান জানান। মাননীয় প্রতিমন্ত্রী মহোদয় উক্ত খেলার মাঠটি সংস্কারের জন্য অর্থ বরাদ্দের ঘোষনা দেন। খেলা পরিচালনা করেন ফিফা রেফারি মিজানুর রহমানের নেতৃত্বে ৪ জন দক্ষ রেফারী। সকল শ্রেনি-পেশার লক্ষাধিক দর্শককে সাথে নিয়ে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে খেলা শুরু করা হয়।

তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ন খেলায় ইব্রাহিমপুর ফুটবল একাদশকে ২-১গোলে উত্তর দারেরা ফুটবল একাদশ পরাজিত করে চ্যাম্পিয়ন হন। খেলা শেষে প্রধান অতিথি বিজয়ী দলের হাতে নগদ ১ লক্ষ টাকা ও চ্যাম্পিয়ন ট্রফি ও রানার্স আপ দলকে নগদ ২৫ হাজার টাকা ও রানার আপ ট্রফি তুলে দেন।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26083 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০