শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

বাঙ্গরা বাজারে প্রতারকের ফাঁদে ফেঁসে গেল ড্রাইভার

দিপু আহমেদ | মঙ্গলবার, ৩০ আগস্ট ২০১৬ | পড়া হয়েছে 1829 বার

বাঙ্গরা বাজারে প্রতারকের ফাঁদে ফেঁসে গেল ড্রাইভার

ঈদকে সামনে রেখে প্রতারক চক্র আবারো তৎপর হয়ে উঠেছে। বিভিন্ন কৌশল প্রয়োগে সাধারন জনগণ ও ব্যবসায়ীদের  বোকা বানিয়ে হাতিয়ে নিচ্ছে সর্বস্ব । প্রতারক চক্রের সদস্যদের হাসি মুখের রসালো কথায় গলে যায় অনেকে। আর সরল থাকার খেশারত দিতে হয় মোহ কাটার পর। এমনি এক প্রতারকের খপ্পরে পরে পাঁচ হাজার টাকা গচ্ছা দিল এক ড্রাইভার। উপজেলার বাঙ্গরা বাজারে মঙ্গলবার দুপুরে প্রতারিত ওই ড্রাইভার কান্নাজড়িত কন্ঠে জানান, এক ব্যক্তি কুমিল্লা যাবার কথা বলে আমার পিকআপ ভাড়ায় ঠিক করেন, পরে বাজারের কয়েকজন ফল ব্যবসায়ীর কাছ থেকে ঝুড়ি কেনে আমার গাড়িতে রাখেন। ওই সময় যাত্রী আমাকে নিয়ে স্থানীয়  এক হোটেলে ভাত খাওয়ার জন্য বলেন, হোটেল বয়কে ভাতের অর্ডার দিয়ে আমার কাছ থেকে ৫০০০ টাকা চান, এও বলেন ওখানে গিয়ে আমায় টাকা ফেরত দিবে।  আমি সরল বিশ্বাসে তাকে টাকা দেয়। ভাত খাওয়ার পর দীর্ঘ সময় বসে থাকলেও যাত্রীর দেখা না পেয়ে গাড়ির কাছে যেতেই টের পায় আমি ধরা খাইছি।

পরে ফলের দোকানিরা ওই ব্যক্তির পালিয়ে যাওয়ার বিষয়টি টের পেলে তারা তাদের ঝুড়িগুলো গাড়ি থেকে নামিয়ে রাখে। আকস্মিক প্রতারিত হওয়ার এ ঘটনায় গাড়ির ড্রাইভার বাকরুদ্ধ হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।  ফল ব্যবসায়ীরা জানান, এ ঘটনায় ড্রাইভার ক্ষতিগ্রস্ত হলেও তাদের  চল্লিশ হাজার টাকা (৪০০০০) টাকার মালামাল রক্ষা পেয়েছে।
বাজারের ব্যবসায়ীরা জানান, প্রতি বছর ঈদ ও পুজা আসলে বাজারে ছিনতায়ের ঘটনা বেড়ে যায়।
ছিনতায় রোধে  ও প্রতারক চক্রের বিষয়ে আইন প্রয়োগকারী সংস্থার সদস্যদের সজাগ দৃষ্ঠি রাখার আহবান জানান সাধারন ব্যবসায়ীরা।


Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25655 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০