শিরোনাম

প্রচ্ছদ জেলা সংবাদ, শিরোনাম, স্লাইডার

বাঞ্ছারামপুরে গলা কেটে ভাই বোন হত্যার ঘটনায় মামা আটক

ডেস্ক রিপোর্ট | বুধবার, ২৬ আগস্ট ২০২০ | পড়া হয়েছে 1589 বার

বাঞ্ছারামপুরে গলা কেটে ভাই বোন হত্যার ঘটনায় মামা আটক

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে স্কুল শিক্ষার্থী দুই ভাইবোনকে গলা কেটে  হত্যার ঘটনায় মামা বাদল মিয়াকে (৪০) আটক করেছে পুলিশ।

আজ বুধবার ভোরে রাজধানী ঢাকার গোড়ান এলাকা থেকে তাঁকে আটক করা হয়।


গত ২৪ আগস্ট রাতে বাঞ্ছারামপুরের সলিমাবাদ গ্রামের প্রবাসী কামাল মিয়ার ছেলে ও মেয়েকে ঘরের ভেতর গলা কেটে হত্যা করা হয়। ওই দিন নিহতদের মামা বাদল মিয়া ওই বাড়িতে অবস্থান করছিলেন। হত্যাকাণ্ডের পর তিনি উধাও হয়ে যান। অর্থের লেনদেন নিয়ে বিরোধের কারণে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে স্থানীয় সূত্র জানায়।

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, এটি হত্যাকাণ্ড। জেলার পুলিশ সুপার মো. আনিসুর রহমান জানিয়েছেন, এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

নিহত দুজন হচ্ছে শিপা আক্তার (১৪) ও কামরুল হাসান (১০)। তারা সলিমাবাদ গ্রামের সৌদি আরব ফেরত কামাল মিয়ার সন্তান। শিপা বাঞ্ছারামপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে ও কামরুল সলিমাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়ত।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সলিমাবাদ গ্রামের কামরুল হাসানকে বিকেল থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তাকে না পেয়ে মা হাসিনা আক্তার মেয়ে শিপাকে রান্নাঘরে রেখে ছেলের সন্ধানে যান। পরে ছেলের সন্ধান না পেয়ে রান্নাঘরে এসে দেখেন মেয়েও নেই। বসতঘরে গিয়ে দুই সন্তানের রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে তিনি অচেতন হয়ে পড়েন। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

আমরা ব্রাহ্মণবাড়িয়ার সন্তান

০৯ মার্চ ২০১৭ | 8113 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০