শিরোনাম

প্রচ্ছদ জেলা সংবাদ, শিরোনাম, স্লাইডার

বাঞ্ছারামপুরে শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি) | বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 762 বার

বাঞ্ছারামপুরে শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে বাঞ্ছারামপুর উপজেলার ৩৩নং দরিকান্দি পশ্চিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সমাপনী পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও মিলাদ মাহফিল। আজ বৃহস্পতিবার স্কুল মাঠ প্রাঙ্গণে আয়োজন করা হয় এই অনুষ্ঠানের। শুরুতেই স্কুলজীবন, লেখাপড়া ও শিক্ষকদের সঙ্গে ভালোবাসার সম্পর্কের স্মৃতিচারণ করে পরীক্ষার্থীরা। স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি সাংবাদিক সাব্বির আহমেদ সুবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাঞ্ছারামপুর সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুর রহিম।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি, ছড়াকার ও সংগঠক শাহজাহান আবদালী, দরিকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহিদুল হক দানিছ, বাঞ্ছারামপুর সরকারি কলেজের প্রভাষক এনামুল হক, স্কুল ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি অহিদ সরকারসহ আরো অনেকে। আলোচনা সভায় বক্তারা শিক্ষার্থীদের সাফল্য কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত শেষে সবার মাঝে মিষ্টি বিতরণ করা হয়। এসময় শতাধিক শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী উপস্থিত ছিলেন। অধ্যক্ষ আব্দুর রহিম পড়ালেখার গুণগত মান আরো উন্নয়নের তাগিদ দিয়ে, খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডে বাঞ্ছারামপুর উপজেলা ও ব্রাহ্মণবাড়িয়া জেলা পর্যায়ে স্কুলের সাফল্য তুলে ধরে ভূয়সী প্রশংসা করেন।
Bancharampur Dorikandi School 2
অনুষ্ঠান পরিচালনা করেন স্কুলের প্রধান শিক্ষক শাখাওয়াত হোসেন। প্রধান অতিথি আব্দুর রহিম বলেন, ‘‘সাংবাদিক সুবীরের পরিচালনায় স্কুলটি ইতিমধ্যে উপজেলা ও জেলা পর্যায়ে অনেক পুরস্কার অর্জন করেছেন। পড়ালেখা ও পরিবেশের মান দেখে আমি সত্যিই মুগ্ধ। একজন যোগ্য সভাপতি যে, স্কুল বদলে দিতে পারে তারই উদাহরণ দরিকান্দি পশ্চিম সরকারি প্রাথমিক বিদ্যালয়।’’


Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

আমরা ব্রাহ্মণবাড়িয়ার সন্তান

০৯ মার্চ ২০১৭ | 8219 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১